তেতলী ইউনিয়ন ক্রিকেট এসোসিয়েশন কাযার্লয় উদ্বোধন

প্রকাশিত:মঙ্গলবার, ২৬ জানু ২০২১ ০৮:০১

তেতলী ইউনিয়ন ক্রিকেট এসোসিয়েশন কাযার্লয় উদ্বোধন

সুরমাভিউ:- তেতলী ইউনিয়ন ক্রিকেট এসোসিয়েশন কাযার্লয় উদ্বোধন উপলক্ষে আলোচনা সভা দোয়া মাহফিল ও সিলেট ক্রিকেটার্স এসোসিয়েশন সৌজন্য শীত বস্ত্র উপহার বিতরণী অনুষ্ঠান (২৫) জানুয়ারী সোমবার রাতে চন্ডিপুলস্থ কাযার্লয়ে অনুষ্ঠিত হয়।

তেতলী ইউনিয়ন ক্রিকেট এসোসিয়েশনের সভাপতি আঙ্গুর আলীর সভাপতিত্বে ও জাতীয়লীগ ক্রিকেটার এমরান আলী এনামের পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্য রাখেন সিলেট জেলা জাতীয় পাটির সদস্য সচিব, বিশিষ্ট সমাজসেবী মোঃ উছমান আলী।

বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন দক্ষিণ সুরমা উপজেলা ক্রিকেট এসোসিয়েশনের সভাপতি জয়নুল আবেদীন, তেতলী ইউনিয়ন ক্রিকেট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক শাহয়েল আহমদ মোস্তাক, সহসভাপতি নূরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সাইদুজ্জামান তমাল, ও উজ্জ্বল আহমদ, সিলেট জেলা ছাএলীগের সাবেক সহসভাপতি শাহীন আলী, তরুণ সমাজসেবক ফয়ছল আলী।

উপস্থিত ছিলেন প্রজন্ম স্পোর্টস এন্ড কালচার্রাল ওয়েলফেয়ার এসোসিয়েশনের সহসভাপতি দিলোয়ার হোসেন, তেতলী ইউনিয়ন ক্রিকেট প্রিমিয়ার লীগ আয়োজক কমিটির সদস্য সচিব শিপলু ইসলাম, যুগ্ম আহবায়ক আশফাক আলী, সবুজ, আজমল, যুগ্ম সম্পাদক সচিব নুফায়েত আহমদ, রুমন মিয়া, ক্রিকেটার মাসুম, আহবাব শাহীন, মিনহাজ প্রমুখ।

সভায় বক্তারা বলেন, যুক্তরাজ্য প্রবাসী মোঃ আনছার মিয়া ও তার পরিবারবর্গের সহযোগীতায় তেতলী ইউনিয়ন ক্রিকেট এসোসিয়েশনের কাযার্লয় বিনা ভাড়ায় দেওয়ায় নেতৃবৃন্দ তাদের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন এবং দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করে দোয়া পরিচালনায় করেন ইসলামী আলোচক ক্বারী আব্দুল লতিফ।

এ সংক্রান্ত আরও সংবাদ