আর রাহমান এডুকেশন ট্রাস্ট ইউকে শিক্ষার্থীদের মধ্যে খাদ্য বিতরণ

প্রকাশিত:মঙ্গলবার, ২৬ জানু ২০২১ ০৬:০১

আর রাহমান এডুকেশন ট্রাস্ট ইউকে শিক্ষার্থীদের মধ্যে খাদ্য বিতরণ

বিশ্বনাথ প্রতিনিধি:-  আজ-২৬ জানুয়ারী মঙ্গলবার আর রাহমান এডুকেশন ট্রাস্ট ইউকে এর স্থায়ী সদস্য জনাব মুহিব উল্লাহ সাহেবের উদ্যোগে লুটনের কমিউনিটি পরিচিত মুখ মুহিব উল্লাহ সাহেব ও তার মাতা হাজীয়া নেহারুন নিসার অর্থদানে মাদরাসার শিক্ষার্থীদের মধ্যে খাদ্য বিতরণ কর্মসূচি জামেয়া ইসলামীয়া মারজান আরাবীয়া মাদ্রাসার অনুষ্ঠিত হয়।

বাউধরন,জগন্নাথপুর উক্ত দোয়া মাহফিলে দেশ-বিদেশে দোয়া প্রার্থী সকলের জন্য বিশেষ প্রার্থনা করা হয়।
বিশেষ করে লুটনের বাসিন্দা জনাব নুরুল ইসলাম ও তার পরিবার ও মানসফিল্ডের বাসিন্দা হাজীয়া খইরুন নিসার পরিবার সপ্না খাতুন -ফাতিমা আখতার নার্গিস, শাপলা বিবি – মুরশিদা খাতুন সহ সকলের পরিবারের এবং আর রাহমান এডুকেশন ট্রাস্ট ইউকে সকল দাতা সদস্যেদের প্রতি বিশেষ দোয়া করা হয়।

জামিয়া ইসলামীয়া আরাবিয়া দারুল হাদীস মারজান মাদ্রাসায় আজ বাদ জোহর আর-রাহমান এডুকেশন ট্রাস্ট ইউ.কে এর পক্ষ থেকে বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস সহ সমস্ত বিপদ আপদ বালা মুসিবত দূর করার লক্ষ্যে এক দোয়া মাহফিলে অনুষ্টিত হয়।

মাদ্রাসার মুহতামিম মাওলানা শাহ আব্দুল ওয়াজিদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এলাকার বিশিষ্ট মুরব্বী হাজী সাকির মিয়া।

অনুষ্টানটি পরিচালনা করেন মাদ্রাসার নায়েবে মুহতামিম শাহ মহসিন আহমদ মামুর।

এছাড়া আরও উপস্থিত ছিলেন, মাদ্রাসার শিক্ষা সচিব মাওলানা বদর উদ্দিন রাজাপুরী, মাদ্রাসার হাফিজ তজম্মুল হোসেন, মাওলানা আব্দুন নুর, মাওলানা নোমান শরীফ, মাওলানা আনোয়ার হোসেন, এলাকার বিশিষ্ট মুরব্বী মোঃ আনজব আলী, মোঃ আব্দুল হান্নান, হাজী তাজিম উল্ল্যাহ, মোঃ আছিম মিয়া, মোঃ রাজু মিয়া, মোঃ ছাইদুর মিয়া, মোঃ দবির মিয়া, মোঃ লিটন মিয়া প্রমুখ।

পরিশেষে তামাম মুসলিম উম্মাহর জন্য মোনাজাত করেন মাদ্রাসার মুহতামিম মাওলানা শাহ আব্দুল ওয়াজিদ।

দোয়া মাহফিল পরবর্তী সময়ে আর-রাহমান এডুকেশন ট্রাস্টের পক্ষ থেকে দুস্থ গরীব অসহায় মাদ্রাসার শিশুদের মাঝে খাবার বিতরন করা হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ