‘মানবতার চেয়ে বড় ধর্ম আর নেই’

প্রকাশিত:সোমবার, ২৫ জানু ২০২১ ১২:০১

‘মানবতার চেয়ে বড় ধর্ম আর নেই’

সুরমাভিউ:- সিলেটে অনলাইন নিউজ পোর্টাল ব্রেকিংস টুয়েন্টি ফোর এর উদ্যোগে আয়োজিত প্রেমে-মানবতার জয়ী হ্যাপী রানী ধরের সম্মাননা প্রদান অনুষ্ঠানে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য আজিজুস সামাদ ডন বলেছেন,মানবতার চেয়ে বড়ো ধর্ম আর নেই।

তিনি বলেন, ত্যাগ, ভালোবাসা আর পারস্পরিক শ্রদ্ধাবোধ পারিবারিক সম্পর্কের মূল ভিত্তি। স্বামীর জন্য স্ত্রীর এমন প্রেম ও ত্যাগের সম্পর্ক আজকের সমাজে বিরল আর এখানেই হ্যাপী রানী অনন্য। সামাদ ডন বলেন, অনলাইন পোর্টাল ব্রেকিংস টুয়েন্টি ফোর হ্যাপী রানীকে সম্মাননা প্রদানের মাধ্যমে সামাজিক দায়িত্ব পালনের যে এক অনুকরনীয় দৃষ্টান্ত স্থাপন করল তা সত্যিই প্রশংসার দাবিদার। তিনি আরো বলেন, পারিবারিক এ ত্যাগ, ভালোবাসার দৃষ্টান্ত আমাদের পরিবার, সমাজ রাজনীতিতে ছড়িয়ে দিতে হবে।

আজ রবিবার(২৪ জানুয়ারি) সন্ধ্যায় নগরীর জিন্দাবাজারস্থ নজরুল একাডেমি মিলনায়তনে এ সম্মাননা প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। ব্রেকিংস টুয়েন্টি ফোর এর নির্বাহী সম্পাদক এনামুল হক সাজনুর এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান।

প্রধান বক্তার বক্তব্যে নাসির খান বলেন, ব্রেকিংস এর আজকের এ আয়োজন আমাদের সমাজে নারীর অবদানকে ভিন্নমাত্রায় প্রতিষ্ঠিত করল। সমাজ, রাস্ট্র সর্বক্ষেত্রে নারীর অবদানকে মানুষের কাছে তুলে ধরতে হবে। তিনি শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ গড়তে সবাইকে একযোগে কাজ করার আহবান জানান। সংগীত শিল্পী ও সংগঠক আশরাফুল ইসলাম অনির সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সংগঠক ও শিক্ষা বিশ্লেষক প্রণবকান্তি দেব।

এছাড়াও সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সহসভাপতি সৈয়দ আবুল কাশেম, , সিলেট জেলা প্রেস ক্লাবের সভাপতি আল আজাদ, সিলেট মহানগর আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক সেলিম আহমদ সেলিম, সিলেট জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক এডভোকেট আব্বাস উদ্দিন, জগন্নাথপুর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মুক্তাদির আহমদ মুক্তা।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন,সিলেট মহিলা সংস্থার চেয়ারম্যান হেলেন আহমদ,ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন(ইমজা) সাধারণ সম্পাদক  সজল ছত্রী, হাওড় বাঁচাও আন্দোলন,সিলেটের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মহিউদ্দিন আহমদ ।

এ সংক্রান্ত আরও সংবাদ