জালালপুর বাজার বণিক কল্যাণ সমিতির অভিষেক সম্পন্ন

প্রকাশিত:সোমবার, ২৫ জানু ২০২১ ০৬:০১

জালালপুর বাজার বণিক কল্যাণ সমিতির অভিষেক সম্পন্ন

সুরমাভিউ:- দক্ষিণ সুরমা উপজেলার জালালপুর বাজার বণিক কল্যাণ সমিতির অভিষেক ও বর্ষপূর্তী অনুষ্ঠান গত শনিবার জালালপুর বাজার শাহজালাল কমিউনিটি সেন্টারের হল রুমে সম্পন্ন হয়েছে। পরে এক বণআঢ্য শোভাযাত্রা করা হয়।

বণিক সমিতির কার্যকরী কমিটির সদস্য সাবেল আহমেদের পবিত্র কোরআন তেলাওয়াত মধ্য দিয়ে সূচিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সমিতির সভাপতি মো. আব্দুল বাছিত বাচ্চু।

সেক্রেটারী হেলাল আহমদ ও সহ প্রচার সম্পাদক আনিছুর রহমান অপুর যৌথ সঞ্চালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন দক্ষিণ সুরমা উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু জাহিদ।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও আটাব বাংলাদেশের সাবেক সহ-সভাপতি আব্দুল জব্বার জলিল।

আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা ব্যাবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের সভাপতি ও ১নং মোল্লারগাঁও ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্জ শেখ মোঃ মখন মিয়া ও সাধারণ সম্পাদক আব্দুল আহাদ, জালালপুর ডিগ্রী কলেজের অধক্ষ্য আওলাদ হোসেন, দক্ষিণ সুরমা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান, ৭নং জালালপুর ইউনিয়নের চেয়ারম্যান মাওলানা সোলাইমান হুসেন, জেলা আওয়ামী লীগ এর সদস্য শহীদুর রহমান শাহীন, উপদেষ্টা ও এলাকার মুরব্বি ইদ্রিস আলী তুরন মিয়া, বদরুল ইসলাম জয়দু, যুক্তরাজ্য প্রবাসী ফয়সল আহমদ, ফ্রান্স ওয়েলফেয়ার এর সভাপতি আব্দুল বাছিত।

আরও বক্তব্য রাখেন অয়েস আহমদ, জিল্লুর রহমান জিলন, লুৎফুর আহমদ, শাহজাহান মাহমুদ, জাহিদুল ইসলাম জগলু, আজিজুল ইসলাম নোমান, মালেক চৌধুরী, বাহার উদ্দিন কুটন, জুয়েল আহমদ, নাজির হুসেন প্রমুখ।

অনুষ্ঠানে জালালপুর বাজারের ব্যবসায়ীবৃন্দ এবং বণিক কল্যাণ সমিতির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় বক্তরা বলেন, জালালপুর বণিক কল্যাণ সমিতি ব্যবসায়ীদের কল্যাণে গঠিত এবং জালালপুর বাজারের ব্যবসায়ীদের সু-শৃঙ্খলভাবে পরিচালিত হওয়ার নিমিত্তে কাজ করে যাচ্ছে। অতিথিবৃন্দ সমিতির কার্যক্রমকে সাধুবাদ জানান এবং একতার সাথে চলার আহবান জানান। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ