সিলেট অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটিকে এডভোকেট নাসির উদ্দিন খানের অভিনন্দন

প্রকাশিত:শনিবার, ২৩ জানু ২০২১ ০৮:০১

সিলেট অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটিকে এডভোকেট নাসির উদ্দিন খানের অভিনন্দন

সুরমাভিউ:-  সিলেট অনলাইন প্রেসক্লাবের ২০২১-২০২২ সাল মেয়াদের সভাপতি মুহিত চৌধুরী ও সাধারণ সম্পাদক পদে মকসুদ আহমদ নির্বাচিত হওয়ায় তাঁদেরকে এবং নবনির্বাচিত কমিটির সকল সদস্যগণকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন সিলেট জেলা আ’লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান।

অভিনন্দন বার্তায় নাসির উদ্দিন খান বলেন, অতি দ্রুততম সময়ে পৃথিবীর এক প্রান্ত থেকে আরেক প্রান্তে তথ্য দ্রততম পৌঁছে দেবার ক্ষেত্রে অনলাইন পত্রিকার জুড়ি নেই। তবে আমাদের লক্ষ্য রাখতে হবে, এই ব্যবস্থা যেন কখনও অসুস্থ প্রতিযোগিতার মুখে না পড়ে। একাধিক উৎস থেকে তথ্য সংগ্রহ করে সত্যতা ও বস্তুনিষ্ঠতা যাচাই করার পর খবর প্রচারে সিলেট অনলাইন প্রেসক্লাব অগ্রণী ভূমিকা রাখবে বলে আশা করছি।নতুন কার্যনির্বাহী পরিষদের সাফল্য কামনা করেন। এছাড়াও নতুন নেতৃত্বকে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন ও স্বচ্ছ সাংবাদিকতার ধারাবাহিকতা অব্যাহত রাখার আহ্বান জানান।এবারের নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি মনোনীত হয়েছেন মুহিত চৌধুরী ও সাধারণ সম্পাদক মকসুদ আহমদ মকসুদ।

অন্যান্য পদে যারা নির্বাচিত হয়েছেন, সহ-সভাপতি পদে গোলজার আহমদ হেলাল, সহ-সাধারণ সম্পাদক পদে তাওহীদুল ইসলাম, কোষাধ্যক্ষ পদে আব্দুল মুহিত দিদার, তথ্য ও প্রযুক্তি সম্পাদক পদে কে.এ রহিম,পাঠাগার ও প্রকাশনা সম্পাদক পদে মবরুর আহমদ সাজু, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক পদে জহিরুল ইসলাম মিশু। সদস্য পদে আশিষ দে, সাইফুল ইসলাম,মাহমুদ হোসেন খান।

ভোট গ্রহন শেষে আনুষ্ঠনিকভাবে ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার এডভোকেট ইরফানুজ্জামান চৌধুরী। এসময় উপস্থিত ছিলেন নির্বাচন কমিশনার জ্যৈষ্ঠ সাংবাদিক আফতাব চৌধুরী ও সিলেট চেম্বারের সাবেক সভাপতি খন্দকার সিপার আহমদ।

নির্বাচন উৎসবমুখর ও সুষ্টভাবে সম্পন্ন করার জন্য সংশ্লিষ্ট সকলকে শুভেচ্ছা ও কৃতজ্ঞতা জানান ক্লাব সভাপতি মুহিত চৌধুরী ও সাধারণ সম্পাদক মকসুদ আহমদ মকসুদ।

এ সংক্রান্ত আরও সংবাদ