সিলেটে বিভিন্ন দলের নেতাকর্মী বিএনপিতে যোগদান

প্রকাশিত:শুক্রবার, ২২ জানু ২০২১ ০৯:০১

সিলেটে বিভিন্ন দলের নেতাকর্মী বিএনপিতে যোগদান

সিলেট অফিস।। সিলেটে বিভিন্ন রাজনৈতিক দল থেকে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের হাতে গড়া সংগঠন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র নীতি আদর্শে বিশ্বাসী হয়ে অর্ধশতাধিক তরুণ বিএনপিতে যোগদান করেন।

শুক্রবার সন্ধ্যা ৭ টায় সিলেট নগরীর খাসদবীরে মহানগর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক হুমায়ুন আহমদ মাসুকের হাতে ফুল দিয়ে তারা দলে যোগ দেন।

যোগদান অনুষ্ঠানে হুমায়ুন আহমদ মাসুক বলেন তোমাদের সর্বক্ষেত্রে দলের নীতি আদর্শকে বুকে ধারণ করতে হবে এবং তা মেনে চলতে হবে। দেশ দেশের মাটি ও মানুষের জন্য কাজ করতে হবে, সকল অন্যায় ও জুলুমের বিরুদ্ধে সংগ্রাম করে যেতে হবে।

তিনি বলেন সব মানুষ বিশ্বাস করে খালেদা জিয়াই একমাত্র গণতান্ত্রিক নেত্রী, যিনি গণতন্ত্রকে উদ্ধার করতে পারেন। আমরা সবার আগে দেশনেত্রীর মুক্তি চাই। তিনি এদেশের মানুষের আকাঙ্ক্ষার প্রতীক, স্বাধীনতা স্বার্বভৌমত্বের প্রতীক।  দ্বিতীয়ত হলো এই দখলদারি সরকার, যারা নির্বাচন না করে ক্ষমতা দখল করে নিয়েছে। তাদেরকে পদত্যাগ করে অবিলম্বে নিরপেক্ষ সরকারের অধীন নির্বাচন দিতে হবে। একইসঙ্গে যে নির্বাচন কমিশন আছে তাদেরকে বাতিল করে দিয়ে সবার কাছে গ্রহণযোগ্য ব্যক্তিদের নিয়ে নির্বাচন কমিশন গঠন করতে হবে। এটা ছাড়া দেশে কোনোদিন রাজনৈতিক ও অর্থনেতিক মুক্তি আসবে না।