ভ্যাকসিন নিয়ে আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেলের মন্তব্য

প্রকাশিত:শুক্রবার, ২২ জানু ২০২১ ০৫:০১

ভ্যাকসিন নিয়ে আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেলের মন্তব্য

সেলিম আহমেদ:-  উপহার হিসেবে বাংলাদেশকে ২০ লাখ করোনার টিকা দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিল ভারত। বৃহস্পতিবার দুপুর ২টার নাগাদ সেই টিকা এসে পৌঁছয় বাংলাদেশে। দোরাইস্বামী।

ভারতের একটা প্রতিষ্ঠানের সঙ্গে বাংলাদেশের প্রতিষ্ঠান করোনা ভ্যাকসিন আনার জন্য চুক্তি করে , আর এটা বিনা বাধায় কোনও প্রোপাগান্ডা ছাড়া এসেছে তা কল্পনা করাটাও কষ্টের! অন্তত বিগত সময়ে আমরা তাই দেখে এসেছি! যেকোনও ইস্যুতেই ভারত-বাংলাদেশ সম্পর্কোন্নয়ন করতে চাইলে একদল সব গেলো বলে রব তুলে। এবারও তার ব্যতিক্রম ঘটেনি! ইতোমধ্যে সোশাল মিডিয়ায় অপপ্রচার শুরু হয়েছে এই মর্মে যে, বাংলাদেশ নাকি ভারতের সঙ্গে চুক্তি করে কোনো কারণ ছাড়াই কম টাকার ভ্যাকসিন বেশি টাকায় কিনছে! ইউরোপ ও আমেরিকার চেয়েও বেশি দামে ভ্যাকসিন কিনছে বাংলাদেশ। এবং এই বক্তব্য অনেক মানুষ শেয়ার দিচ্ছে, অনেকে বিশ্বাসও করছে।

এর প্রেক্ষিতে আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম নাদেল তার ফেইচবুক ভেরিফাই আইডেতে স্ট্যাটাসে বলেন, নাদেলেরস্ট্যাটাস, নিন্দুকের মুখে ছাই দিয়ে বাংলাদেশে এসেছে করোনার ভ্যাকসিন। তবে ভ্যাকসিন নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে নানা প্রপাগান্ডা। টার্গেট করা হচ্ছে প্রধানমন্ত্রী, পররাষ্ট্র ও স্বাস্থ্যমন্ত্রী এবং আওয়ামী লীগকে। মার্চের আগে করোনা ভ্যাকসিন আসবে না- এই অপপ্রচারে কাজ না হওয়ায় এখন বলা হচ্ছে এই টিকা কাজ করবে না।

তবে অপপ্রচারকারীদের মুখে ছাই দিয়ে শেষ পর্যন্ত ভ্যাকসিন এসেছে। আর এর পরীক্ষামূলক প্রয়োগও শুরু হতে যাচ্ছে ২৭ জানুয়ারি। জয়তু শেখ হাসিনা, জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।

শফিউল আলম নাদেলের ফেইচবুকে এই স্ট্যাটাস নিয়ে অনেকে মন্তব্য কেরেন, মামুনুর রাশিদ তিনি কমেন্টে লেখেন, ষড়যন্ত্রকারীরা সবসময় ভালো এবং দুদিকেই যড়যন্ত্রে লিপ্ত থাকে। ইনশাল্লাহ কোন ষড়যন্ত্রই বাংলাদেশকে পিছনে ফেলতে পারবেনা, আবুল মনসুর চৌধুরী নামের আরেক জন ববেল, পাঁচে লোকে কিছু বলে নিন্দুকেরা যতই অপপ্রচার করুক না কেন দেশের মানুষ খুশি, সিদ্দিক নোমান আহমেদ বলেন, নিন্দুকেরা যতই কাঁদুক দিন বদলের দু:খে, ষোলো কোটি মানুষ আজ ষোলো অনেক সুখে। দেশবাসী সবাই খুশি আনন্দে ভরে প্রান, পিতার সুরে গাইলো কন্যা জয় বাংলার গান। এ রকম অনেকেই মন্তব্য করেছেন।

এ সংক্রান্ত আরও সংবাদ