খিদমাহ’র কেন্দ্রীয় কমিটির পুনঃগঠন

প্রকাশিত:শুক্রবার, ২২ জানু ২০২১ ০৭:০১

খিদমাহ’র কেন্দ্রীয় কমিটির পুনঃগঠন
আবু তালহা তোফায়েল:-  আজ ২২ জানুয়ারি, শুক্রবার সিলেটের সাদারপাড়াস্থ মারকাযুল হিদায়ার ছাত্র মিলনায়তনে খিদমাহ-এর কেন্দ্রীয় কমিটি নবায়ন করা হয়।
খিদমাহ ব্লাড ব্যাংকের কেন্দ্রীয় সাধারণ পরিষদের বার্ষিক সভায় আব্দুর রহমান কফিলকে চেয়ারম্যান, আবু সাঈদ ইসহাককে সেক্রেটারী ও এমরান আহমদকে সাংগঠনিক সম্পাদক করে ৬৩ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করেন সংগঠনের উপদেষ্টা মুফতি নুরুজ্জামান সাঈদ।
সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্যে সংগঠনের উপদেষ্টা ও ঢাকা মাদানীনগর মাদ্রাসার আরবী ভাষা ও সাহিত্য বিভাগের মুশরিফ মুফতি ফারুকুজ্জামান বলেন, খেদমতে খালক তথা সৃষ্টির সেবা আমাদের নবী সা., সাহাবায়ে কেরাম রা., তাবেয়ী ও তবে তাবেয়ী থেকে নিয়ে আসলাফ ও আকাবিররা করে গেছেন। এটা আমাদের পূর্বসূরি থেকে পাওয়া কাজ। একাজে একটা পয়সা খরচ করলে সেটার প্রতিদান পরকালে পাবেন; ইনশাআল্লাহ। আর বিশেষত সেচ্ছায় রক্তদান একটা মহৎ কাজ। যখন একজন মানুষ রোগীকে নিয়ে রক্তের জন্য বিপাকে পড়ে, তখন একমাত্র সেই বুঝে এক ব্যাগ রক্তের কত মূল্য।
এর পূর্বে খিদমাহের চেয়ারম্যান আব্দুর রহমান কফিল খিদমাহের কেন্দ্রীয় পরিষদের দায়িত্বশীলদের নিয়ে বেশকিছু যুগান্তকারী সিদ্ধান্ত নেন। এরমধ্যে উল্লেখযোগ্য হচ্ছে আগামী ১৯ আগস্ট, বৃহস্পতিবার (সম্ভাব্য) খিদমাহ’র পাঁচ বছর পূর্তী উপলক্ষে আলোচনা সভা ও সংবর্ধনা অনুষ্ঠানের উদ্যোগ গ্রহণ করেন।

এ সংক্রান্ত আরও সংবাদ