অধ্যাপক জাকির হোসেনের রোগমুক্তি কামনায় ১২নং ওয়ার্ড আওয়ামীলীগের মিলাদ ও দোয়া

প্রকাশিত:শুক্রবার, ২২ জানু ২০২১ ০৬:০১

অধ্যাপক জাকির হোসেনের রোগমুক্তি কামনায় ১২নং ওয়ার্ড আওয়ামীলীগের মিলাদ ও দোয়া

সুরমাভিউ:- সিলেট মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেনের রোগমুক্তি কামনায় ১২নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে এক মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২২ জানুয়ারি) বাদ আসর শেখঘাট কেন্দ্রীয় জামে মসজিদে এই মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিলে অধ্যাপক জাকির হোসেনের রোগমুক্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। পাশাপাশি দেশ ও জাতির কল্যাণ কামনা করে দোয়া করা হয়।

দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন, সিলেট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন, সাংগঠনিক সম্পাদক এডভোকেট মাহফুজুর রহমান, মহানগর আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক আজিজুল হক মঞ্জু, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আজহার উদ্দিন জাহাঙ্গীর, জেলা আওয়ামীলীগের উপ-দপ্তর সম্পাদক মজির উদ্দিন, ১২নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মাহবুবুর রহমান মবু, সাধারণ সম্পাদক মো. মানিক মিয়া, শেখঘাট জামে মসজিদের মোতাওয়াল্লী আলহাজ¦ শফিক মাহমুদ, রুকন আহমদ, জাওয়াদ খান, নির্মল কুমার চন্দ, খালেদ মাহমুদ বকুল, শাকিল আহমদ বাবলা, কামাল উদ্দিন কেনেডি, জাবেদ আহমদ, রাসেল আহমদ, মুছলেহ উদ্দিন, আলী আকবর চঞ্চল, নুরুজ্জামান জুয়েল, মাছুম আহমদ, জাকির হোসেন, বদরুল ইসলাম, লিটন আহমদ, মকবুল মিয়া, তেরা মিয়া, রাসেদ আহমদ, আপ্তাব উদ্দিন, শাহবাজ আহমদ, শামীম আহমদ, মিলাদ আহমদ, জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা সাইফুদ্দিন আহমদ সাবের, ওয়ার্ড যুবলীগের সভাপতি শামীম আহমদ, ওয়ার্ড শ্রমিকলীগের ভারপ্রাপ্ত সভাপতি রুহুল আমিন, হোসেন আহমদ, খোকন, সুমন।

দোয়া পরিচালনা করেন শেখঘাট জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা সাদিকুর রহমান। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ