সুনামগঞ্জে গৃহহীন ও ভূমিহীন ৪০৭টি পরিবারের মাঝে সপ্নের ঘর উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

প্রকাশিত:বৃহস্পতিবার, ২১ জানু ২০২১ ০৪:০১

সুনামগঞ্জে গৃহহীন ও ভূমিহীন ৪০৭টি পরিবারের মাঝে সপ্নের ঘর উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

সুনামগঞ্জ প্রতিনিধি:-  সুনামগঞ্জে গৃহহীন ও ভূমিহীন ৪০৭টি পরিবারের মাঝে আগামী ২৩ জানুয়ারী শনিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কন্ফারেন্সের মাধ্যমে ঘরের চাবি ও দলিল হস্তান্তরের মধ্যে দিয়ে উদ্বোধন করাহবে।

বৃহস্পতিবার সকালে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে জেলায় কর্মরত সকল প্রিন্ট ও ইলেক্ট্রনিক্র মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে নবাগত জেলা প্রশাসক জাহাঙ্গীর হোসেন এসব কথা বলেন। তিনি আরও বলেন জেলায় এ পর্যন্ত ৩৯০৮টি ঘর আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় বরাদ্দ হয়েছে। তন্মধ্যে ৪০৭টি ঘর উদ্বোধন হবে। প্রতিটি ঘরের মূল্য ১ লাখ ৭১ হাজার টাকা ধরা হয়েছে। এভাবে জেলায় মোট ঘর বাবদ ৬৬ কোটি ৮২ লাখ টাকা এসেছে। ঘর নির্মাণে কোথাও টাকা নেয়ার অভিযোগ উত্থাপন হলে কর্তৃপক্ষকে জানাবেন।

এ সময় উপস্থিত ছিলেন সুৃনামগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. শরিফুল ইসলাম,সাবেক সংসদ সদস্য ও সুনামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি এড. শামছুন্নাহার বেগম শাহান,পৌর ডিগ্রি কলেজের অধ্যক্ষ ও প্রেসক্লাবের সাধারন সম্পাদক অধ্যক্ষ শেরগুল আহমদ, দৈনিকসুনামকন্ঠের সম্পাদক বিজন সেন রায়, এটিএন বাংলা, এটিএন নিউজ এর প্রতিনিধি ও দৈনিক সুৃনামগঞ্জ খবরের সম্পাদক প্রকাশক পংকজ কান্তি দে, বিশিষ্ঠ ব্যবসায়ী দৈনিক সুনামকণ্ঠের উপদেষ্টা মন্ডলীর সভাপতি মো. জিয়াউল সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি বিন্দু তালুকদার প্রমুখ।

এ সময় সাংবাদিকরা জেলার বিভিন্ন উপজেলার ঘর নির্মাণে অনিয়মের চিত্র তুলে ধরেন। মত বিনিময় সভায় উপস্থিত ছিলেন, ভিবিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

এ সংক্রান্ত আরও সংবাদ