সিলেট জেলার আবারো শ্রেষ্ঠ ওসি কোম্পানীগঞ্জ থানার কেএম নজরুল

প্রকাশিত:বৃহস্পতিবার, ২১ জানু ২০২১ ০২:০১

সিলেট জেলার আবারো শ্রেষ্ঠ ওসি কোম্পানীগঞ্জ থানার কেএম নজরুল
::সিলেট অফিস ::
সিলেটের কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ কেএম নজরুল ইসলাম দ্বিতীয় বার জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন। ডিসেম্বর মাসে মাদক উদ্ধার, ওয়ারেন্ট তামিল ও মামলা নিষ্পত্তি ক্যাটাগরিতে সিলেটের সব কয়টি থানার মধ্যে শ্রেষ্ঠ নির্বাচিত হয়েছেন তিনি।
বুধবার (২০ জানুয়ারি) বীর মুক্তিযোদ্ধা শহীদ এসপি এম সামসুল হক মিলনায়তনে সিলেট জেলা পুলিশ কল্যাণ সভায় তিনি সিলেটের পুলিশ সুপার ফরিদ উদ্দিনের (পিপিএম) হাত থেকে শ্রেষ্ঠত্বের পুরস্কার গ্রহণ করেন।
এদিকে সিলেটের চাঞ্চল্যকর রায়হান হত্যা মামলার প্রধান আসামী বন্দরবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই (বরখাস্ত) আকবর হোসেন ভূইয়াকে গ্রেপ্তাএ সহযোগীতা করায় সিলেট জেলা পুলিশের পক্ষ থেকে গত বছরের নভেম্বর মাসে ওসি কে.এম নজরুলকে বিশেষ পুরস্কারে পুরস্কৃত করা হয়।
শ্রেষ্ঠ ওসির পুরস্কার পাওয়া কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) কে.এম নজরুল তাঁর প্রতিক্রিয়ায় বলেন, ‘কর্মের যথাযথ মূল্যায়ন করে জেলার শ্রেষ্ঠ ওসি হিসেবে মনোনীত করায় পুলিশ সুপার স্যারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। স্যারের বিচক্ষণ নেতৃত্ব ও নির্দেশনায় কাজ করেছি বলে এ অর্জন সম্ভব হয়েছে। এ অর্জন শুধু আমার নয়, এ অর্জন কোম্পানীগঞ্জ থানা পুলিশের।’
ওসি কে.এম নজরুল ২০২০ সালের ৩০ জুন সিলেটের কোম্পানীগঞ্জ থানায় যোগদান করেন। এরপর থেকে আইনশৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখাসহ অপরাধীদের সনাক্ত করে তাদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণের জন্য সর্বমহলে প্রসংশিত হচ্ছেন তিনি।
পুরস্কার গ্রহণ শেষে কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ কেএম নজরুল বলেন, ‘আমার এই পুরস্কার অর্জন করায় থানার সকল পুলিশ সদস্য, উপজেলার গণমাধ্যমকর্মী ও এসপি সার্কেলকে আন্তরিক ধন্যবাদ জানাই। কারণ, সবার সম্মিলিত প্রচেষ্টায় আমার এই অর্জন।

এ সংক্রান্ত আরও সংবাদ