মাওলানা জমির হোসাইন আর নেই

প্রকাশিত:বুধবার, ২০ জানু ২০২১ ১০:০১

মাওলানা জমির হোসাইন আর নেই

রাহাদ হাসান মুন্না,তাহিরপুর প্রতিনিধি:-  সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার (উত্তর) বড়দল ইউনিয়নের চরগাঁও গ্রামের মোঃ উম্মর আলীর দ্বিতীয় ছেলে আলহাজ্ব মাওঃ মোহাম্মদ জমির হোসাইন (৫১) আর নেই (ইন্নালিল্লাহি———-রাজিউন)।

পারিবারিক সুত্রে জানাগেছে, গত সোমবার (১৮ জানুয়ারি) মাওলানা মোঃ জমির হোসাইন বাণিজ্যকেন্দ্র বাদাঘাট বাজার থেকে নিজ বাড়িতে ফেরার পথে, মোটর সাইকেল দুর্ঘটনায় ঘটনায় মাথায় (জখম) লেগে রক্তকরন হওয়ায় অজ্ঞান হয়ে গুরুতর ভাবে আহন হয়ে পড়েন তিনি। প্রাথমিক চিকিৎসার পর সিলেট এম এজি ওসমানী মেডিকেল কলেজে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসার কোন উন্নতি না হওয়ায় রাতেই তাকে ঢাকা ইউনিহেলথ স্পেশালাইজড হালপাতালে ভর্তি করা হয়। সেখানকার কর্তব্যরত চিসিৎসকগনের পরামর্শে (আই সি ইউ) এ রাখার পর দু-দিন পেরিয়ে গেলেও জ্ঞান ফিরেনি। বুধবার সকাল ১০ ঘটিকায় কর্তব্যরত চিকিৎসকগন মৃত ঘোষণা করেন তাকে।মৃত্যুকালে তিনি স্ত্রী সহ তিন পুত্র এক কন্যা ও অসংখ্যা গুনিগ্রাহী রেখে গেছেন।

তিনি কর্মজীবনে উপজেলার দক্ষিণ বড়দল ইউনিয়নের কাউকান্দি বাজার জামেয়া ইসলামিয়া মাদ্রাসায় একাধারে ৩০ বছর (সুপারেন্টেন্ডের) দায়িত্ব পালন করে গেছেন। তার এই অকাল মৃত্যুতে গোটা এলাকা জুড়ে শোকের ছায়া নেমে এসেছে।

আগামীকাল বেলা ২টা ৩০ মিনিটের সময় কাউকান্দি বাজার জামেয়া ইসলামিয়া মাদ্রাসার মাঠে জানাযার নামাজ অনুষ্টিত হবে এতে সকল ধর্মপ্রান মুসলমান ভাইদের উপস্থিতি কামনা করেছেন শোকাহত পরিবারের স্বজনেরা।

এ সংক্রান্ত আরও সংবাদ