বঙ্গবন্ধু ১৫তম জাতীয় উশু চ্যাম্পিয়নশীপে সিলেট জেলা উশু দলের সাফল্য

প্রকাশিত:বুধবার, ২০ জানু ২০২১ ০৯:০১

বঙ্গবন্ধু ১৫তম জাতীয় উশু চ্যাম্পিয়নশীপে সিলেট জেলা উশু দলের সাফল্য

সুরমাভিউ:- ঢাকা রাজধানীর শহীদ ক্যাপ্টেন (অব.) এম মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে অনুষ্ঠিত ‘বঙ্গবন্ধু ১৫তম জাতীয় উশু চ্যাম্পিয়নশীপে সিলেট জেলা উশু দলের খেলোয়াড়রা ৪টি পদক অর্জন করে কৃতিত্বপূর্ণ ফলাফল অর্জন করেছে। সিলেটের ঐতিহ্যবাহী চাইনিজ উশু ফাইটার স্কুলের শিক্ষার্থীরা এই প্রতিযোগীতায়  সিলেট জেলা ক্রীড়া সংস্থার হয়ে অংশ গ্রহণ করে তারা এ সাফল্য অর্জন করে।

এর মধ্যে সাদিয়া আক্তার ইমরানা (তাইচিচুয়ান ১টি সিলভার) তাইচিজিয়ান ১টি ব্রোঞ্জ। শাপলা আক্তার (চানচুয়ান ১টি ব্রোঞ্জ) কুনশু ১টি সিলভার মোট ৪ টি পদক অর্জন করে। অংশগ্রহণকারী হলেন মো. আরিফ উদ্দীন (ওলি), রাজন তালুকদার, মাছুম আহমেদ হৃদয়, মুসলিম হাসান মিহাদ, ইমু আক্তার।

৩ দিনব্যাপী এই প্রতিযোগিতায় তাদের সাফল্যের পেছনে আন্তর্জাতিক উশু কোচ মো. আনোয়ার হোসেন টিমের সহযোগিতার কথা জানান। প্রতিযোগিতার খবর পেয়েই  করোনাকালীন সময়ে নগরীর কানিশাইল এলাকায় আমি তিন বেলা ট্রেনিংয়ের ব্যবস্থা করি। খেলোয়ারদের অক্লান্ত পরিশ্রমের কারণে তারা এই সম্মান অর্জন করেছে। উন্নত মানের সরঞ্জাম পেলে হয়তো তারা স্বর্ণ পদক অর্জন করতে পারতো কোচ হিসাবে এটা আমার বিশ্বাস।

আমরা দেখে আসছি, সিলেট জেলা উশু দলের খেলোয়াড়রা প্রত্যেক জাতীয় উশু প্রতিযোগিতায় অংশগ্রহণ করে বরাবরের মতো সাফল্য বয়ে নিয়ে আসছে।

খেলোয়াড়দের এই অর্জনের মাধ্যমে বিভিন্ন সার্ভিস টিমে খেলোয়াররা চাকরী পেয়েছে। চাইনিজ উশু ফাইটার স্কুলের ছাত্র আমিন ইসলাম তামিম বাংলাদেশ সেনাবাহিনীতে, দীপ্তি দাস চারু ও শান্তা দাস চৈতি বাংলাদেশ আনসার বাহিনীতে খেলোয়ার কোটায় চাকরী কর্মরত অবস্থায় আছে। তবে প্রশিক্ষণের ধারাবাহিকতা অব্যাহত থাকলে ভবিষ্যতেও সিলেটের জন্য আরো ভালো কিছু উপহার দিতে পারবে বলে আমি আশাবাদী।

এ সংক্রান্ত আরও সংবাদ