আব্দুল হাশিম চেয়ারম্যানের মৃত্যুতে যুক্তরাজ্য আওয়ামীলীগ নেতা আক্তারুজ্জামানের শোক

প্রকাশিত:বুধবার, ২০ জানু ২০২১ ০৭:০১

আব্দুল হাশিম চেয়ারম্যানের মৃত্যুতে যুক্তরাজ্য আওয়ামীলীগ নেতা আক্তারুজ্জামানের শোক

।।সিলেট।।

জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুল হাশিম এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন যুক্তরাজ্য লীডস আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক, কাজিন ব্রাদার্স ফাউন্ডেশনের চেয়ারম্যান এবং বিশিষ্ট শিল্পপতি মোঃ আক্তারুজ্জামান।

 

এক শোক বার্তায় আক্তারুজ্জামান ইউনিয়নবাসীর উন্নয়নে তার অবদানের কথা উল্লেখ করে বলেন, আবদুল হাশিম ইউনিয়নের মানুষের কল্যাণে অনেক কাজ করেছেন, এজন্য তিনি স্মরণীয় হয়ে থাকবেন। অন্যায় অবিচারের বিরুদ্ধে স্পষ্টভাষী চেয়ারম্যান আবদুল হাশিম একজন জনপ্রিয় জনপ্রতিনিধি ছিলেন। আওয়ামী লীগের রাজনীতির সাথেও তিনি সক্রিয় ছিলেন। লন্ডনের আরাম আয়েশে জীবনযাপন না করে স্ত্রী-সন্তানকে লন্ডনে রেখে তিনি ইউনিয়নবাসীর জন্য কাজ করে গেছেন মৃত্যুর আগপর্যন্ত ।

কলকলিয়া ইউপির কামারখাল গ্রামের সন্তান মোঃ আক্তারুজ্জামান শোক বিবৃতিতে আরো বলেন, স্বীয় কর্মের মাধ্যমে আওয়ামী লীগ নেতা আব্দুল হাসিম গণমানুষের হৃদয়ে বেঁচে থাকবেন।শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।আক্তারুজ্জামান শোক বার্তায় আব্দুল হাসিম চেয়ারম্যান’র বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের কথা স্মরণ করেন।

উল্লেখ্য গত রবিবার রাত ১০টায় বুকে ব্যথা অনুভব করলে তাকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। রাত ১টায় চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৪ ছেলে, ২ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন, গুণগ্রাহী রেখে গেছেন। সোমবার বেলা ৩টায় কামারখাল গ্রামের পূর্বের মাঠে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ