সন্ত্রাস-বখাটে ও মাদক রুখতে ঐক্যবদ্ধ লামাপাড়া এলাকাবাসী

প্রকাশিত:মঙ্গলবার, ১৯ জানু ২০২১ ১০:০১

সন্ত্রাস-বখাটে ও মাদক রুখতে ঐক্যবদ্ধ লামাপাড়া এলাকাবাসী

সুরমাভিউ:-  সন্ত্রাস-বখাটে ও মাদক রুখতে ঐক্যবদ্ধ হয়েছেন সিলেট নগরীর লামাপাড়া এলাকাবাসী। এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতি বজায়, শান্তি ও একতা প্রতিষ্ঠার লক্ষ্যে লামাপাড়ার মুরব্বীয়ানদের উদ্যোগে মোহিনী সমাজ কল্যাণ সমিতির সহযোগিতায় লামাপাড়া এলাকার মুরব্বি, যুবক, তরুণসহ সর্বস্তরের মানুষদের উপস্থিতিতে আইনশৃঙ্খলা কমিটির এক সভা অনুষ্ঠিত হয়।

সভায় এলাকার বর্তমান পরিস্থিতির উপর মতবিনিময় করেন সবাই। অবশেষে নিজ এলাকার সুনাম, শান্তি ও শৃঙ্খলা রক্ষার্থে সন্ত্রাস, বখাটে ও মাদক রুখতে ঐক্যবদ্ধ হয়ে সংকল্প করেন উপস্থিত সবাই।

মঙ্গলবার (১৯ জানুয়ারি) রাত ৮টায় হাজী ফারুক আহমদের সভাপতিত্বে ও এডভোকেট নজরুল ইসলামের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন-মুক্তিযোদ্ধা কুতুব উদ্দিন চৌ, সাদ উল্লা, মামুন বক্ত কয়েছ, মুহিবুর রহমান জিলু, বাচ্চু মিয়া, আফতার মিয়া, মাহমুদ মিয়া, খলিলুর রহমান কুটু, রানা মিয়া, ইমরান আহমদ, কয়ছর আহমদ, আজাদুর রহমান, মিনহাজ উদ্দিন মুছা, ছমরু মিয়া, মনির আহমদ, কবির আহমদ, কয়েছ আহমদ, সালেহ আহমদ তারেক, কামরান আহমদ, আব্দুর রকিব তুহিন, রওনক আহমদ, আমজাদ রনি, ছামির আহমদ, মুশফিক রুমু প্রমুখ।

সভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন মাজহারুল ইসলাম।

এ সংক্রান্ত আরও সংবাদ