যুক্তরাজ্যে মরহুম এম এসআই চৌধুরী স্মরণে শোকসভা

প্রকাশিত:মঙ্গলবার, ১৯ জানু ২০২১ ১০:০১

যুক্তরাজ্যে মরহুম এম এসআই চৌধুরী স্মরণে শোকসভা
ছাতক প্রতিনিধি:-  ছাতকের সিংচাপইড় ইউনিয়নের সিংচাপইড় গ্রামের কৃতিসন্তান, বাংলাদেশ রাজস্ব বোর্ডের সাবেক সদস্য ও অবসরপ্রাপ্ত অতিরিক্ত সচিব সদ্য প্রয়াত মরহুম মুহাম্মদ সাইফুল ইসলাম চৌধুরী স্মরণে যুক্তরাজ্যে ভার্চুয়াল শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
গত রোববার সিংচাপইড় ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের উদ্যোগে এ শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন এসোসিয়েশনের সভাপতি সাংবাদিক সারওয়ার হোসেন সুজন।
এসোসিয়েশনের সাধারণ সম্পাদক সানাওয়ার আলীর পরিচালনায় অনুষ্ঠিত শোক সভায় পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাফিজ মুজাক্কির আহমদ এবং স্বাগত বক্তব্য রাখেন উপদেষ্টা এডভোকেট আমির উদ্দিন।
বক্তব্য রাখেন, উপদেষ্টা নুরুল ইসলাম এমবিই, আলহাজ্ব ইসলাম মিয়া, হাজী  শেলু মিয়া, তাহের উদ্দিন আজিজ, হাজী আলী আহমদ, বাবুল আহমদ, ছুরত আলী, আব্দুর রহিম, মাওলানা আকিকুর রহমান, মুজিবুর রহমান, সেলিম উদ্দিন, হাসানুল বান্না রায়হানসহ প্রমুখ।
সভায় মরহুম এম এসআই চৌধুরীর জীবন ও কর্ম নিয়ে সংক্ষিপ্ত প্রতিবেদন পেশ করেন সাংবাদিক সারওয়ার হোসেন সুজন।
সভাশেষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মাহফিলে সদ্য প্রয়াত মরহুম মুহাম্মদ সাইফুল ইসলাম চৌধুরী, এসোসিয়েশনের সহ-সভাপতি আব্দুল বাছিত বাচ্চুর মাতা ও হাফিজ মুজাক্কির আহমদের মাতার রুহের মাগফিরাত কামনায় বিশেষ মুনাজাত অনুষ্ঠিত হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ