ব্যবসায়ীরা দেশের সম্পদ – এড.নাসির উদ্দিন খান

প্রকাশিত:মঙ্গলবার, ১৯ জানু ২০২১ ১১:০১

ব্যবসায়ীরা দেশের সম্পদ – এড.নাসির উদ্দিন খান

সুরমাভিউ:- সিলেট জেলা আওয়ামী লীগের  সাধারণ সম্পাদক এড. নাসির উদ্দিন খান বলেন, ব্যবসায়ীরা দেশের সম্পদ, তারা অর্থনীতির চাকা সচল রেখেছেন। সৎ ও নিষ্ঠার সাথে ব্যবসা পরিচালনা করলে সহজে লাভবান হওয়া সম্ভব। একজন ব্যবসায়ী ক্রেতাদের সাথে সুন্দর আচরণের মাধ্যমে প্রতিষ্ঠানের সুনাম অর্জনের পাশাপাশি গ্রাহক বৃদ্ধি করতে পারবেন।

তিনি মঙ্গলবার ১৯ জানুয়ারী সিলেটেরর তালতলায় হাজি নুরজাহান রেষ্টুরেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি  আরো বলেন, প্রতিযোগিতামূলক মনোভাব একজন ব্যবসায়ীকে সামনে থেকে ব্যবসা পরিচালনা করতে সাহায্য করে। সততা ও নৈতিক মানসিকতা ব্যবসা কার্যক্রম পরিচালনার জন্য গুরুত্বপূর্ণ। একজন সফল ব্যবসায়ী নেতা দক্ষ সমন্বয়কের ভূমিকা পালন করেন।

এসময় উপস্থিত ছিলেন, সিলেট জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক মোবাশ্বীর আলী, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোস্তাক আহমদ পলাশ, উপ-দপ্তর সম্পাদক মজির উদ্দিন, জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এমদাদ রহমান, এমএইচ ইলিয়াস দিনার, হাজি নরজাহান রেষ্টরেন্টের স্বত্বাধিকারী তমিজ উদ্দিন মেম্বার, তজম্মুল আলী, এম নিজাম উদ্দিন, সাজু ইবনে হান্নান খান প্রমুখ।

উদ্বোধন শেষে দোয়া পরিচালনা করেন হযরত মাওলানা মোহাম্মদ বিন ইদ্রিস লক্ষীপুরী।