প্রধানমন্ত্রী দেশের গরীব ও অসহায় মানুষের পাশে আছেন বলেই দেশের মানুষ শান্তিতে আছে

প্রকাশিত:মঙ্গলবার, ১৯ জানু ২০২১ ০৭:০১

প্রধানমন্ত্রী দেশের গরীব ও অসহায় মানুষের পাশে আছেন বলেই দেশের মানুষ শান্তিতে আছে

সুরমাভিউ:-  মরহুম আবুল গৌছ ফাউন্ডেশনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (১৯ জানুয়ারি) বিকাল ৫টায় শেখঘাট জিতু মিয়ার বাড়িতে প্রায় ৩’শ অসহায় দুস্থদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেব উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের সিনিয়র সভাপতি সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান।

এ সময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন জিতু মিয়া ট্রাস্টের সহায়ক কর্মকর্তা শাহিদ মোবারক, জামিল আহমদ চৌধুরী, হুমায়ুন রশীদ, আবুল সাদি, ফাহাদ, নয়ন, সামি।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে বক্তারা মরহুম আবুল গৌছ পরিবারের উদ্যোগে গঠিত গৌছ ফাউন্ডেশনের কাজের ভূয়সী প্রশংসা করেন। তারা বলেন মরহুম আবুল গৌছ আওয়ামীলীগের একনিষ্ট কর্মী ছিলেন তিনি সব সময় অসহায় মানুষের জন্য কাজ করে গছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের গরীব ও অসহায় মানুষের পাশে আছেন বলেই দেশের মানুষ শান্তিতে আছে। এই শীতে দেশের প্রত্যেকটি জায়গায় প্রধানমন্ত্রীর নির্দেশে অসহায় গরীবদের মধ্যে শীতবস্ত্র বিতরন করা হচ্ছে যাতে কেউ কষ্ট না পায়।

উল্লেখ সম্প্রতি  মরহুম আবুল গৌছের ছোট বোন মনোয়ারা বেগম করোনায় আক্রান্ত হয়ে মারা যান এ সময় তারা মরহুমার রুহের মাগফিরাত সহ দেশের  কল্যাণ কামনায় কাছে দোয়া চান। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ