আওয়ামীলীগের মহিলা বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য হেলেনা জাহাঙ্গীর

প্রকাশিত:মঙ্গলবার, ১৯ জানু ২০২১ ০৯:০১

আওয়ামীলীগের মহিলা বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য হেলেনা জাহাঙ্গীর

সিলেট অফিস।। কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য, এফবিসিসিআইয়ের পরিচালক, জয়যাত্রা টেলিভিশনের প্রতিষ্ঠাতা ও সিইও হেলেনা জাহাঙ্গীর আওয়ামী লীগের মহিলা বিষয়ক কেন্দ্রীয় উপকমিটির সদস্য মনোনীত হয়েছেন।

গত ১৭ জানুয়ারী বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের স্বাক্ষরে অনুমদিত আওয়ামী লীগের মহিলা বিষয়ক কেন্দ্রীয় উপকমিটিতে অধ্যাপিকা সুলতানা শফিকে চেয়ারম্যান, মেহের আফরোজ চুমকি এমপিকে সদস্য সচিব করা হয়েছে।
<আওয়ামী লীগের মহিলা বিষয়ক কেন্দ্রীয় উপকমিটির সদস্য মনোনীত হওয়ার পর এক প্রতিক্রিয়ায় কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য, এফবিসিসিআইযের পরিচালক, জয়যাত্রা টেলিভিশনের প্রতিষ্ঠাতা ও সিইও হেলেনা জাহাঙ্গীর বলেন-

“আলহামদুলিল্লাহ। কৃতজ্ঞতা জানাচ্ছি মাননীয় প্রধানমন্ত্রী বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি জননেত্রী শেখ হাসিনাকে। আমাকে বাংলাদেশ আওয়ামী লীগের মহিলা ও শিশু বিষয়ক কেন্দ্রীয় উপকমিটির সদস্য হিসাবে মনোনীত করার জন্য। আন্তরিকভাবে ধন্যবাদ জানাচ্ছি বাংলাদেশ আওয়ামী লীগের সংগ্রামী সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের মহোদয় এবং মহিলা ও শিশু বিষয়ক উপকমিটির চেয়ারম্যান অধ্যাপিকা সুলতানা শফি আপা ও সদস্য সচিব মেহের আফরোজ চুমকি আপাকে। ”