সিলেটে আ.লীগের চার বিদ্রোহী প্রার্থীকে দল থেকে বহিস্কার

প্রকাশিত:সোমবার, ১৮ জানু ২০২১ ০২:০১

সিলেটে আ.লীগের চার বিদ্রোহী প্রার্থীকে দল থেকে বহিস্কার

সুরমাভিউ:- গােলাপগঞ্জ পৌরসভার নির্বাচনে দলীয় প্রার্থীর বিরুদ্ধে দলীয় সিদ্ধান্ত অমান্য করে মেয়র পদে প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করায় পৌর আওয়ামী লীগের সভাপতি মাে: আমিনুল ইসলাম রাবেল কে দলীয় সভাপতির পদসহ দল থেকে বহিষ্কার এবং গােলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক জাকারিয়া আহমদ (পাপলু) কেও একই কারনে দল থেকে বহিস্কার করা হয়।

গােলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভার সিদ্ধান্ত এবং সুপারিশের প্রেক্ষিতে আজ সোমবার সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি লুৎফুর রহমান ও সাধারণ সম্পাদক এড. নাসির উদ্দিন খান তাদের বহিস্কার করেন।

এছাড়াও জকিগঞ্জ পৌরসভার নির্বাচনে দলীয় প্রার্থীর বিরুদ্ধে দলীয় সিদ্ধান্ত অমান্য করে মেয়র পদে প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করায় জকিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক ফারুক আহমদকে দলীয় পদসহ দল থেকে বহিস্কার ও জকিগঞ্জ উপজেলা যুবলীগের আহ্বায়ক মাে. আব্দুল আহাদকে তার দলীয় পদসহ দল থেকে বহিস্কার করা হয়।

পাশাপাশি সিলেট জেলা যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে জকিগঞ্জ উপজেলা যুবলীগের আহ্বায়ক মাে. আব্দুল আহাদ এর বহিষ্কারাদেশ বাস্তবায়নের জন্য নির্দেশ প্রদান করা হয়।

এদিকে, বহিষ্কারাদেশ সমুহের বিষয়ে পরবর্তী চূড়ান্ত সিদ্ধান্ত গ্রহণের জন্য বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রিয় কার্যনির্বাহী সংসদ বরাবরে সুপারিশসহ প্রেরণ করেন জেলা সভাপতি ও সাধারণ সম্পাদক।

এ সংক্রান্ত আরও সংবাদ