সাংস্কৃতিক ব্যক্তিত্ব নিজাম উদ্দিন লস্কর ময়নার মৃত্যুতে বিশ্বনাথ থিয়েটারে শোক

প্রকাশিত:সোমবার, ১৮ জানু ২০২১ ০৭:০১

সাংস্কৃতিক ব্যক্তিত্ব নিজাম উদ্দিন লস্কর ময়নার মৃত্যুতে বিশ্বনাথ থিয়েটারে শোক

সুরমাভিউ:- সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও বীর মুক্তিযোদ্ধা নিজাম উদ্দিন লস্কর ময়নার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বিশ্বনাথ থিয়েটারের নেতৃবৃন্দ।

সোমবার সংগঠনের সভাপতি আনহার আলী ও সাধারণ সম্পাদক নবীন সোহেল বলেন, মহান মুক্তিযুদ্ধে নিজাম উদ্দিন লস্কর ময়না অনন্য অবদান রাখেন। স্বাধীনতার পর থেকে আমৃত্যু সাংস্কৃতিক আন্দোলনে নিজেকে সম্পৃক্ত রেখে সুস্থ ধারার সংস্কৃতিকে বিকশিত করার সংগ্রাম করে গেছেন। তার মৃত্যুতে আমরা একজন অসাম্প্রদায়িক, গণতান্ত্রিক মূল্যবোধ সম্পন্ন, বহু গুণে গুণান্বিত প্রতিভাবান মানুষকে হারালাম। নিজাম উদ্দিন লস্কর ময়নার মৃত্যু সিলেটসহ পুরো দেশবাসীর জন্য এক অপূরণীয় ক্ষতি। তারা নিজামউদ্দিন লস্কর ময়নার শোকসন্তপ্ত পরিবারে, স্বজন, শুভাকাঙ্খীদের প্রতি গভীর সমবেদনা জানান।

আরও শোক জানিয়েছেন, থিয়েটারের উপদেষ্ঠা কবি সাইদুর রহমান সাইদ, মো. মধু মিয়া, কবি খালেদ উদ-দীন, কবির আহমদ, থিয়েটারের প্রতিষ্ঠাতা সভাপতি কামাল মুন্না, সাবেক সভাপতি ইশতিয়াকুর রহমান, বর্তমান যুগ্ম-সম্পাদক আরফাতুল ইসলাম মুহিন, সাংগঠনিক শাহ ফয়ছল আহমদ, নাট্যকর্মি পিউল দেব সৈকত, নুরুল আমিন, শফিক রুহিন, জুয়েল আহমদ, মাজহারুল ইসলাম, আব্দুল হেকিম প্রমূখ। বিজ্ঞপ্তি