আর-রাহমান এডুকেশন ট্রাস্ট ইউকের কম্বল বিতরণ

প্রকাশিত:সোমবার, ১৮ জানু ২০২১ ০৬:০১

আর-রাহমান এডুকেশন ট্রাস্ট ইউকের কম্বল বিতরণ
বিশ্বনাথ প্রতিনিধি:- শীতের এই প্রকোপের মধ্যে মানব সেবাই উত্তম সেবা স্লোগানধারী খিদমাতুল উম্মাহ্ ফাউন্ডেশনের আয়োজনে ও মানবতার কল্যাণে আমরা আপনাদের পাশে আর রাহমান এডুকেশন ট্রাস্ট ইউকে’র সহযোগিতায় নিম্নবিত্ত ও অসহায়দের মধ্যে কম্বল বিতরন অনুষ্ঠান ১৮ জানুয়ারী সোমবার সম্পন্ন হয়েছে।
সুনামগঞ্জের দোয়ারা বাজার থানাধীন বাহাদুরপুর গ্রামের বাহাদুরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙনে সকাল দশটায় এক সংক্ষিপ্ত আলোচনা সভা শেষে কম্বল বিতরণ করা হয়। খিদমাতুল উম্মাহ্ ফাউন্ডেশনের পরিচালক মাহফুজ আল মাদানীর সার্বিক ব্যবস্থাপনায় ও ফাউন্ডেশনের উপদেষ্ঠা মাওলানা শহিদ উল্লাহ সাহেবের সভাপতিত্বে এতে অথিতি হিসেবে উপস্থিত ছিলেন, পান্ডারগাঁও ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জনাব আব্দুল ওয়াহিদ, হাজী কনু মিয়া উচ্চ বিদ্যালয় পান্ডারগাঁও নতুন বাজার -এর সভাপতি বীর মুক্তিযোদ্ধা জনাব ফতেফুল ইসলাম, পান্ডারগাঁও ইউনিয়ন ২নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী জনাব মনির উদ্দিন, বাহাদুরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক জনাব আক্তার হোসেন ও সাবেক মেম্বার নবাবুর রহমান নবাব।
অথিতিগণ তাদের বক্তব্যে এরকম সামাজিক কল্যাণমূলক কাজের ভূয়সী প্রশংসা করেন। ভবিষ্যতে এই ক্রমধারা অব্যাহত রাখার আশা ব্যক্ত করেন এবং প্রবাস থেকে যারা আর্থিক অনুদান দিয়ে সহায়তার হাত বাড়িয়েছেন তাদের জন্য মহান রবের কাছে পরিপূর্ণ প্রতিদান কামনা করেন।
অত্র কম্বল বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বাহাদুর পুর গ্রামের বিশিষ্ট মুরব্বী আব্দুল আহাদ, আব্দুল কাহার, আব্দুল হক, আরশ উল্লাহ, খতিব উল্লাহ, আজম আলী, মরম আলী, শফিক আলী, এখলাছুর রহমান, শামছুল হক, নিজাম উদ্দিন, হোসেন আলী, জসিম উদ্দিন, এনায়েত উল্লাহ, এমরান আহমদ, ফরিদ উদ্দিন, ইসমাঈল হোসেন জুয়েল, ফয়সল, উজ্জল, হাফিজ পারভেজ, আজহার সহ প্রমুখ। আলোচকগণ এরকম একটি জনকল্যাণ মূলক অনুষ্টানের জন্য খিদমাতুল উম্মাহ্ ফাউন্ডেশনের পরিচালক মাওলানা মাহফুজ আল মাদানী এবং আর রাহমান এডুকেশন ট্রাস্ট ইউকে’র পরিচালক শায়খ ইমাম মাওলানা এম এ নুরুর রহমান সাহেবের কৃতজ্ঞতা প্রকাশ করেন।
এবং ইংল্যান্ডের লুটন  প্রবাসী জনাব নুরুল ইসলাম নটিংহাম এর মোহাম্মদ রফিক  ম্যানসফিলড এর শাপলা বিবি সহ সকলের আর্থিক সহযোগীতায় আল্লাহ আমাদের কাজ সম্পন্ন করতে সক্ষম হয়।
সবশেষে অথিতিগণ নিম্নবিত্ত ও অসহায়দের মধ্যে কম্বল বিতরণ করে দেশ বিদেশ সকল মুসলমানদের জন্য দোয়ার মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত করেন।

এ সংক্রান্ত আরও সংবাদ