অধ্যাপক জাকির হোসেন এর রোগমুক্তি কামনায় মহানগর আ’লীগের প্রার্থনা সভা অনুষ্ঠিত

প্রকাশিত:সোমবার, ১৮ জানু ২০২১ ০৮:০১

অধ্যাপক জাকির হোসেন এর রোগমুক্তি কামনায় মহানগর আ’লীগের প্রার্থনা সভা অনুষ্ঠিত

সুরমাভিউ:- জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর আদর্শের ফেরিওয়ালা, বাংলাদেশ আওয়ামী লীগের নিবেদিত প্রাণ, সিলেট জেলা ছাত্রলীগের পাঁচটি কমিটির একনিষ্ঠ কর্মী ও সাবেক বিপ্লবী যুগ্ম আহবায়ক (সাধারণ সম্পাদক), সৎ ও স্বচ্ছ রাজনীতির প্রতীক সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক মোঃ জাকির হোসেন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

তিনি বর্তমানে সিলেট শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন। তাঁর আশু রোগমুক্তি কামনায় আজ ১৮ জানুয়ারি সোমবার মির্জাজাঙ্গাল নিম্বার্ক আশ্রমে সন্ধ্যা ৬.০০ ঘটিকায় মহানগর আওয়ামী লীগের পক্ষ থেকে প্রার্থনা সভা অনুষ্ঠিত হয়।

বনমালী ভট্টাচার্য্যরে প্রার্থনা পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ । প্রার্থনা সভায় দেশ ও জাতির মঙ্গলকামনা করে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এমপি এর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়।

এ সময়ে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি প্রদীপ কুমার ভট্টাচার্য্য, যুগ্ম সাধারণ সম্পাদক বিধান কুমার সাহা, সাংস্কৃতিক সম্পাদক রজত কান্তি গুপ্ত, উপ-দপ্তর সম্পাদক অমিতাভ চক্রবর্ত্তী রনি,মহানগর আওয়ামী লীগের সদস্য দিবাকর ধর রাম, সান্তনু দত্ত সুদীপ দে, মাহফুজ চৌধুরী জয়, মহানগর আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য বীর মুক্তিযোদ্ধা সত্যেন্দ্র দাস তালুকদার (খোকা বাবু) ও কানাই দত্ত।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন চন্দন রায়, বেলাল আহমদ, রথি দাস, এম.এ রশিদ আহমদ, লিটন পাল, বিপ্লব দেব, সুদীন তালুকদার,সামন্ত ধর, আবুল হোসেন, অপূর্ব কুমার দাস, রকি দেব, সন্তুুষ দেব, বিজন চন্দ্র দাস, রাজেশ সরকার, কিশোর বাপন দে, নিতিশ রঞ্জন দাস অপু, অসীম পাল, নসু ভৌমিক, রাহুল দে, অপু চক্রবর্তী, বিশাল দে উৎস, দীপায়ন দেব, বিশালয় দাস, সৌরভ, শাওনসহ ওয়ার্ড আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এ সংক্রান্ত আরও সংবাদ