বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ও পুনর্বাসন সোসাইটি সিলেট বিভাগ যুব কমান্ডের পূর্ণাঙ্গ কমিটি গঠন

প্রকাশিত:রবিবার, ১৭ জানু ২০২১ ০৯:০১

বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ও পুনর্বাসন সোসাইটি সিলেট বিভাগ যুব কমান্ডের পূর্ণাঙ্গ কমিটি গঠন

সুরমাভিউ:- বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ও পুনর্বাসন সোসাইটি সিলেট বিভাগ শাখা যুব কমান্ডের ৪১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কার্যকরী কমিটি গঠন করা হয়েছে।

বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ও পুনর্বাসন সোসাইটি কেন্দ্রীয় যুব কমান্ডের ভারপ্রাপ্ত সভাপতি মো. নাজিম উদ্দিন বাবু ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার খালেদ বিন মাসুদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে গত ১২ ডিসেম্বর সিলেট বিভাগ যুব কমান্ডের এই পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেয়া হয়।

কমিটিতে সিলেট বিভাগ যুব কমান্ডের সভাপতি হিসেবে দায়িত্ব পান ইঞ্জিনিয়ার মরিয়ম পারভীন এবং সাধারণ সম্পাদক মনোনীত হন আজাদ কামাল। কমিটির অন্য নেতৃবৃন্দ হলেন- সিনিয়র সহ-সভাপতি রোটারিয়ার ডা. মুহিবুর রহমান মুহিত, সহ-সভাপতি নাসরিন ইসলাম হালিমা, আজহার উদ্দিন জাহাঙ্গীর, গাজী মুজাদ্দিদ, নজরুল ইসলাম ফারুকী ও জিল্লুর রহমান জিল্লু, যুগ্ম সাধারণ সম্পাদক সুমন আলী, মো. জমসেদ সিরাজ, সুমন হোসেন ও এম এ মজিদ, সাংগঠনিক সম্পাদক ফখরুল ইসলাম শান্ত, সহ-সাংগঠনিক সম্পাদক মো.মোজাম্মেল আলী, নুরুজ্জামান বাবলু, কল্লোল মোহন তনু, ও সেলিম খান, অর্থ সম্পাদক মো. সায়েম সাদিক, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক এহসান রুবেল খান, সহ-আন্তর্জাতিক সম্পাদক রুমা আক্তার, প্রচার সম্পাদক সালমা বেগম, দপ্তর সম্পাদক কাওছার আহমেদ, প্রকল্প সম্পাদক রুকছানা আক্তার, তথ্য ও গণসংযোগ সম্পাদক রাকিবুল ইসলাম, সমাজ কল্যাণ সম্পাদক আব্দুল খালেক, সমবায় সম্পাদক মো. জাকির হোসেন, ক্রীড়া সম্পাদক মো. জিল্লুর রহমান রনি, ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক ছদরুল ইসলাম, মহিলা বিষয়ক সম্পাদক সোমা দাস, ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা গাজি সিরাজুল ইসলাম, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক সৌরভ আহমেদ সোহেল, শ্রম ও জনশক্তি সম্পাদক নাঈম হোসেন, কার্যকরী সদস্য মোজাম্মেল আলী, মাহমুদুল হাসান শাকিল, কামরুল হাসান রনি, তানভির আহমেদ, রাজা আহমেদ, আবু সুফিয়ান নাঈম, সাদিকুর রহমান হৃদয়, শংকরী শ্যাম চৌধুরী ও জাবেদ মিয়া।-বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ