হাকুর বাজারে লন্ডন প্রবাসী আলহাজ্ব আব্দুল মান্নানের কম্বল বিতরণ 

প্রকাশিত:শনিবার, ১৬ জানু ২০২১ ০৬:০১

হাকুর বাজারে লন্ডন প্রবাসী আলহাজ্ব আব্দুল মান্নানের কম্বল বিতরণ 
আবু তালহা তোফায়েল:-  আজ ১৬ জানুয়ারী, শনিবার দুপুর ১১টায় গোয়াইনঘাটের হাকুরবাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে লন্ডন প্রবাসী আলহাজ্ব আব্দুল মান্নানের পক্ষ থেকে কম্বল বিতরণ করা হয়।
হাকুর বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাষ্টার হোসেন আহমদের সভাপতিত্বে এবং ছাত্রনেতা হাফিজ জাকির হুসাইনের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন গোয়াইনঘাট উপজেল পরিষদের ভাইস চেয়ারম্যান জননেতা মাওলানা গোলাম আম্বিয়া কয়েছ।
এসময় তিনি বলেন, তীব্র শীতের প্রকোপে নিদারুণ কষ্ট ও দুঃসহ অবস্থায় পড়ে মানবেতন জীবন যাপন করছে দেশের লাখ লাখ হতদরিদ্র, নিঃস্ব, ছিন্নমূল মানুষ। আর্থিক দুরবস্থার কারণে অনেকেই শীতের গরম কাপড় কিনতে পারছে না। প্রয়োজনীয় শীতবস্ত্র না থাকায় দুঃস্থ ও গরীব মানুষ চরম মানবেতর জীবন যাপন করছে। তাই মানবিক কারণে শীতার্তদের পাশে দাঁড়ানো ধনী ও সমর্থবান সকলের নৈতিক ও মানবিক দায়িত্ব। এই দায়িত্বের মূল্যবোধ থেকেই লন্ডন প্রবাসী আলহাজ্ব আব্দুল মান্নান কম্বল বিতরণ করেছেন। নিশ্চয় এটা তাঁনি উদার মনের পরিচয় দিয়েছেন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাওলানা আফতাব উদ্দিন, আব্দুল কাদির জিলানী, মাওলানা দিলওয়ার হোসেন, জাকারিয়া রব্বানী, আব্দুল লতিফ, সীমান্তের আহ্বানের প্রতিনিধি নাহিদ আহমদ প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ