সুনাগঞ্জে মেয়র নাদের বখত-কে আ’লীগ নেতা সুয়েবের অভিনন্দন

প্রকাশিত:শনিবার, ১৬ জানু ২০২১ ১০:০১

সুনাগঞ্জে মেয়র নাদের বখত-কে আ’লীগ নেতা সুয়েবের অভিনন্দন

সুরমাভিউ:- শস্য, মৎস্য ও শিল্পনগরী সুনাগঞ্জের কৃতিসন্তান সাবেক মেয়র জননেতা মরহুম আয়ূব বখত্ জগলুলের সুযোগ্য উত্তরসুরী আদরের ছোট ভাই জননন্দিত নেতা নাদের বখত্ পুনরায় সুনামগঞ্জ পৌরসভার মেয়র নির্বাচিত হওয়ায় তাঁকে অগণিত শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সিলেট মদনমোহন কলেজের প্রভাষক ও ধর্মপাশা উপজেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক মোহাম্মদ সুয়েবুর রহমান সুয়েব।

অভিনন্দন বার্তায় প্রভাষক সুয়েবুর রহমান বলেন, নাদের বখত্ অত্যন্ত ভদ্র, মেধাবী ও বুদ্ধিমান। তাঁর প্রজ্ঞা, মেধা ও মনন দিয়ে গর্বিত বড় ভাই আয়ূব বখতের পথেই চলতে হবে। কাজের মাধ্যমে মানুষের ভালবাসা অর্জন করে জনগণের স্বপ্ন, ভালবাসা ও আশা-আখাংকার প্রতিফলন ঘটিয়ে নগরের উন্নয়ন মুলক কাজ করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ইমেজ বৃদ্ধি ও তাঁর দলকে শক্তিশালী করতে হবে। প্রভাষক সুয়েব তাঁর সুস্থ্য জীবন ও দীর্ঘায়ু কামনা করেন।
নির্বাচন সুন্দর ও সুষ্ঠভাবে সম্পন্ন করার জন্য প্রশাসন, আইন শৃংখলা রক্ষাকারী বাহিনী, নির্বাচন কমিশন ও গণমাধ্যম-সাংবাদিকবৃন্দের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

অভিনন্দনবার্তায় মোহাম্মদ সুয়েবুর রহহমান বলেন, বিপুল ভোটে হাওর-জনতার প্রধান ভরসা ও বঙ্গবন্ধুর নৌকাকে ভোট দিয়ে বিজয়ী করে হাওরবাসীর দরদী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সম্মান, মর্যাদা ও মনোবল বৃদ্ধি করার জন্য নগরের সকল ভোটার, সর্বস্তরের জনসাধারণ, শুভাকাংখী, এবং নেতা-কর্মীদের কৃতজ্ঞতা, ধন্যবাদ ও অভিনন্দন জানান এবং দিন দুনিয়ার মালিক মহান আল্লাহ তায়ালার নিকট মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তাঁর পরিবারের সুস্থ্যতা ও দীর্ঘায়ু এবং দেশকে সুন্দরভাবে পরিচালনার জন্য দেশবাসীর দোয়া চান। বিজ্ঞপ্তি