সাংগঠনিক কাজের ধারাবাহিকতা অক্ষুণ্ণ রাখা সময়ের অপরিহার্য দাবী- খেলাফত মজলিস

প্রকাশিত:শনিবার, ১৬ জানু ২০২১ ০৭:০১

সাংগঠনিক কাজের ধারাবাহিকতা অক্ষুণ্ণ রাখা সময়ের অপরিহার্য দাবী- খেলাফত মজলিস

খেলাফত মজলিস সিলেট মহানগরীর মাসিক নির্বাহী সভা বৃহস্পতিবার সন্ধ্যায় স্থানীয় কার্যালয়ে নগর সভাপতি অধ্যাপক বজলুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে।

সভায় মহানগরীর ২০২০ সালের বার্ষিক রিপোর্ট পর্যালোচনা করে পরবর্তী করণীয় নির্ধারণ করা হয়। সভায় বক্তারা বলেন একটি সংহত, মজবুত ও গতিশীল সংগঠন গড়ে তুলতে সাংগঠনিক কাজের ধারাবাহিকতা অক্ষুণ্ণ রাখা সময়ের অপরিহার্য দাবী। তারা সর্বস্তরের নেতাকর্মীদেরকে সর্বপর্যায়ে সাংগঠনিক তৎপরতা অব্যাহত রাখার আহবান জানান।

সিলেট মহানগর খেলাফত মজলিসের সাধারণ সম্পাদক মাওলানা কে এম আবদুল্লাহ আল মামুনের পরিচালনায় অনুষ্ঠিত নির্বাহী সভায় উপস্থিত ছিলেন মহানগরীর সহ সভাপতি হাফিজ মাওলানা তাজুল ইসলাম হাসান, সহ সাধারণ সম্পাদক ডাঃ ফয়জুল হক, আহমদ সাইফুর রহমান, প্রশিক্ষণ সম্পাদক মাওলানা জুনায়েদ আহমদ, প্রচার সম্পাদক মাওলানা ওলিউর রহমান, শিল্প ও বাণিজ্য সম্পাদক মাসুদ আহমদ, উলামা সম্পাদক মাওলানা খায়রুল ইসলাম, শ্রম সম্পাদক মাওলানা মাশুক আহমদ, সহ প্রচার সম্পাদক তৌফিকুল ইসলাম ছাবির, মহানগর নির্বাহী সদস্য ও শ্রমিক মজলিসের সভাপতি জুবায়ের আহমদ, মহানগর নির্বাহী সদস্য ও কোতোয়ালি পূর্ব থানা সভাপতি তৌহিদ আহমদ চৌধুরী, মহানগর নির্বাহী সদস্য ও শাহপরান পূর্ব থানা সহ সভাপতি ইঞ্জিনিয়ার আব্দুল মান্নান প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ