শান্তিপূর্ণ পরিবেশে কুলাউড়া পৌর নির্বাচনে ভোট দিলেন নৌকার প্রার্থী অধ্যক্ষ সিপার উদ্দিন

প্রকাশিত:শনিবার, ১৬ জানু ২০২১ ১১:০১

শান্তিপূর্ণ পরিবেশে কুলাউড়া পৌর নির্বাচনে ভোট দিলেন নৌকার প্রার্থী অধ্যক্ষ সিপার উদ্দিন

সেলিম আহমেদ:- মৌলভীবাজার কুলাউড়া পৌরসভায় উৎসব মুখর পরিবেশে ভোট গ্রহণ শুরু হয়েছে। ১৬ জানুয়ারি শনিবার সকাল ৮টা থেকে ভোট গ্রহণ শুরু হয়েছে।

কুলাউড়া পৌরসভার মোট ৯টি কেন্দ্রে সকালে ভোট গ্রহণের সকল সরঞ্জাম প্রেরণ করেন রিটার্নিং অফিসার ও অতিরিক্ত আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা সিলেট আব্দুস শুকুর মিঞা।
সকাল ৯টায় আনন্দ বিদ্যাপিঠ, কুলাউড়া বালিকা উচ্চ বিদ্যালয় ও রাবেয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে প্রচুর ভোটারের উপস্থিতি লক্ষ্য করা যায়। বিশেষ করে নারী ভোটারদের উপস্থিতি ছিলো লক্ষণীয়।

নবীন চন্দ্র উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ভোট দেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ। ভোট দেয়ার পর তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় নির্বাচন প্রক্রিয়া সুষ্ঠু বলে জানান। পৌরসভার উন্নয়নের জন্যই ভোটাররা এবার তাকে বিজয়ী করবে বলে তিনি শতভাগ আশাবাদী।

এই কেন্দ্র প্রিসাইডিং অফিসারের দায়িত্ব পালনকারী সহকারি শিক্ষা অফিসার সৌরভ গোস্বামী জানান, ভোটারদের স্বত:স্ফুর্ত অংশগ্রহণে মনে হচ্ছে উৎসব মুখর পরিবেশে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

কুলাউড়া বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ভোট দেন নৌকা বিদ্রোহী ও বর্তমান মেয়র সফি আলম ইউনুছ। এই কেন্দ্রের প্রিসাইডিং অফিসারের দায়িত্ব পালনকারী সহকারি প্রিসাইডিং অফিসার মহি উদ্দিন আহমদ ভূঁইয়া জানান, সকাল ৯টা পর্যন্ত প্রতিটি বুথে ৪০ থেকে ৬০ ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন।

কুলাউড়া আমীর ছলফু সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট দেন মেয়রপদপ্রার্থী মো. শাজান মিয়া।

উল্লেখ্য, কুলাউড়া পৌরসভায় মোট ভোটার ২০ হাজার ৭৫৯। নির্বাচনে ৪ মেয়র, ৩৩ জন কাউন্সিলার ও ১৬ জন সংরক্ষিত আসনের মহিলা কাউন্সিলার প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। ৯টি ভোট কেন্দ্রে একজন নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে র‌্যাব, বিজিবি ও পুলিশের স্ট্রাইকিং ফোর্স দায়িত্ব পালন করছেন।

এ সংক্রান্ত আরও সংবাদ