যুবলীগের সাধারন সম্পাদক নিখিলের সুস্থতা কামনায় সিলেট মহানগর যুবলীগের দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

প্রকাশিত:শুক্রবার, ১৫ জানু ২০২১ ০৫:০১

যুবলীগের সাধারন সম্পাদক নিখিলের সুস্থতা কামনায় সিলেট মহানগর যুবলীগের দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

সুরমাভিউ:- জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও পরিবারের অন্যান্য সদস্যদের এবং বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির রুহের আত্বার মাগফেরাত কামনা করে এবং রাষ্ট্রনায়ক মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে সামস পরশের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়।

গতকাল করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক, মানবিক যুবনেতা আলহাজ্ব  মো : মাঈনুল হোসেন খান নিখিল। উনার  দ্রুত সুস্থতা কামনা করে সিলেট মহানগর যুবলীগের উদ্যোগে আজ শুক্রবার (১৫ জানুয়ারী) বাদ জুমা  হযরত শাহজালাল (রা) এর মাজার শরিফে মিলাদ ও দোয়া মাহফিলে অনুষ্ঠিত হয় ।

মিলাদ ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সিলেট বিভাগের দায়িত্ব প্রাপ্ত মো: রফিকুল আলম জোয়ার্দার সৈকত, প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মিনাল কান্তি, সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খাাঁন মুক্তি, সাধারন সম্পাদক মুশফিক জায়গীরদার, বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় উপ-সাংস্কৃতিক সম্পাদক ফজলে রাব্বি স্মরণ, সদস্য নুর মিয়া,  আশিকুল ইসলাম, এড.রাজেন চৌধুরী প্রমুখ।

এসময় আরও উপস্থিত ছিলেন, সিলেট মহানগর যুবলীগ ২৭ টি ওয়ার্ড যুবলীগের সভাপতি ও সাধারন সম্পাদক সহ বিপুল সংখ্যক নেতাকর্মী।

এ সংক্রান্ত আরও সংবাদ