নিরাপদ সড়কের দাবীতে আন্দোলনে নামছেন উত্তর আম্বরখানাবাসী

প্রকাশিত:শুক্রবার, ১৫ জানু ২০২১ ০৭:০১

নিরাপদ সড়কের দাবীতে আন্দোলনে নামছেন উত্তর আম্বরখানাবাসী

সিলেট অফিস।। নিরাপদ সড়ক চাই’ স্বাভাবিক মৃত্যু চাই এই দাবিতে এবং খাসদবীর এলাকার সন্তান, ছাত্রদলের সাবেক নেতা আতাউর রহমান কুটি কে ঘাতক ট্রাক কর্তৃক নির্মম ভাবে হত্যার প্রতিবাদে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

গত বোধবার সন্ধাঁয় খাসদবীর সরকারী প্রাথমিক বিদ্যালয় ক্যাম্পাসে ৪,৫,৬ নং ওয়ার্ডের সর্বস্তরের বাসিন্দাদের অংশগ্রহণে,সিলেটের প্রবীণ মুরব্বি হাজ্বি ইসরাইল মিয়া সাহেবের সভাপতিত্বে এবং স্থানীয় জনপ্রতিনিধিদের উপস্তিতিতে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

এরই ধারাবাহিকতায় নিরাপদ সড়কের দাবিতে গতকাল বৃহস্পতিবার বাদ আছর কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামিম সাহেবের কার্যালয়ের সামনে দ্বিতীয় সভা উত্তর আম্বরখানার ৪;৫;৬ নং ওয়ার্ডের সামাজিক, সাংস্কৃতিক, পেশাজীবি ও সমাজের বিভিন্ন পর্যায়ের প্রতিনিধি এবং দায়িত্বশীলদের উপস্তিতিতে অনুষ্ঠিত হয়।

সভায় সর্বসম্মতিক্রমে ৬ নং ওয়ার্ডের কাউন্সিলর জনাব ফরহাদ চৌধুরী শামিম কে আহবায়ক এবং কাউন্সিলর সাবেক প্যানেল মেয়র রেজাউল হাসান লোদী কয়েস ও রেজওয়ান আহমদ কে যুগ্ম আহবায়ক করে সকল স্থরের প্রতিনিধি ও দায়িত্বশীলদের সদস্য প্রস্তাবনা উম্মোক্ত রেখে আহবায়ক পরিষদ ঘোষণা করা হয়।

উক্ত সভা থেকে দাবি আদায়ের জন্য আগামী ১৮ জানুয়ারি সোমবার সকাল ১১ ঘটিকায় বিমানবন্দর সড়কের চৌকিদেখীতে (নাসির উদ্দিন (রঃ) মাজার গেইটের সামনে) এক বিশাল মানব বন্ধনের ডাক দেয়া হয়েছে।

উক্ত মানব বন্ধনে সিলেট নগরীর সকল সামাজিক, সাংস্কৃতিক, পেশাজীবি সংগঠন তথা সর্বস্থরের নাগরীক বাসিন্দাদের কে অংশগ্রহণ করে নিরাপদ সড়কের দাবির সাথে একাত্বতা ও দাবি আদায় কে জোড়ালো করার জন্য আহবান জানানো হয়েছে।