ছাতক উপজেলা ছাত্রদলের কমিটি পূনরায় গঠন করার দাবীতে প্রতিবাদ সভা

প্রকাশিত:শুক্রবার, ১৫ জানু ২০২১ ০৫:০১

ছাতক উপজেলা ছাত্রদলের কমিটি পূনরায় গঠন করার দাবীতে প্রতিবাদ সভা

 

ডাক ডেস্কঃ ছাতক উপজেলা ছাত্রদলের নবগঠিত কমিটি পূনরায় গঠন করার দাবীতে গোবিন্দগঞ্জ কলেজ ছাত্রদলের সাবেক সভাপতি মাহবুব আহমেদের নেতৃত্বে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সন্ধ্যায় এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সভায় মাহবুব আহমেদ বলেন, প্রিয় সহযোদ্ধা নেতৃবৃন্দ বহু প্রতিক্ষার পর আমাদের ছাতক উপজেলা ছাত্রদলের কমিটি গঠন করা হয়েছে। দেশ নায়ক তারেক রহমান ছাত্রদলকে সুংগঠিত করার জন্য প্রতিটি বিভাগে এক একটি সাংগঠনিক টিম গঠন করেছিলেন। যাতে ছাত্রদলের নেতৃত্ব যোগ্য ও নির্যাতিত কর্মীদের হাতে উঠে। কিন্তু তার বিপরীতে অযোগ্যদের হাতে নেতৃত্ব তুলে দেওয়া হয়েছে। স্বজন প্রীতি করা হয়েছে উক্ত কমিটিতে। নির্যাতিত ত্যাগী নেতাদের বাদ দিয়ে কমিটি করা হয়েছে। আমি গোবিন্দগঞ্জ আব্দুল হক স্মৃতি ডিগ্রি কলেজ ছাত্রদলের সাবেক সভাপতি ছিলাম। আমি মাহবুব আহমেদ সহ আমার সহযোদ্ধারা দীর্ঘদিন ছাত্রদলের রাজনীতির সাথে সম্পৃত্ত ছিলাম। অসংখ্য মামলার আসামী ছিলাম। এমন ও দিন, মাস গেছে আমি আমার বাড়িতে যেতে পারি নি ফেরারির মত চলাচল করতে হয়েছে। একাধিক মিথ্যা মামলায় আমাকে জড়ানো হয়েছে। আমার অপরাধ একটাই আমি ছাত্র দলের রাজনীতি করি। আমার জানা নেই আর কত মামলা হামলার স্বীকার হলে আমাদের সঠিক মূল্যায়ন করা হবে। পরিশেষে আমি বলতে চাই ছাতক উপজেলা ছাত্রদলের কমিটি অযোগ্যদের হাতে তুলে দেওয়া হয়েছে। এই কমিটি যেন পুণরায় গঠন করা হয়।

সেই লক্ষ্যে আমি জাতীয়তাবাদী ছাত্রদলের সংগ্রামী সভাপতি ফজলুর রহমান খোকন ভাই, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল ভাই , সুনামগঞ্জ জেলা ছাত্রদলের আহবায়ক জাহাঙ্গীর আলম, সদস্যসচিব মোঃ তারেক মিয়ার দৃষ্টি আকর্ষণ করতেছি।

এ সময় মাহবুব আহমেদ, সাজু আহমেদ, ইমন আহমেদ , সুমন আহমেদ, সুয়েব, বকুল আহমেদ, রায়হান উদ্দিন, জিসান, ফয়সল, আহসান আহমেদ, কাওছার আহমেদ, ফয়জুল আহমেদ, নাঈম ইসলাম, ছাব্বির আহমেদ, রহিম উদ্দিন, কলিম উদ্দিন, দিলোয়ার আহমেদ, জুয়েল মিয়া, দিলাল আহমেদ, কয়ছর উল্লাহ, দিদার আহমেদ, ফারহান উদ্দিন, সাজন, বিল্লাল, দিলাল, জিল্লুর রহমান, করিম, সুমন, ফাহিম উদ্দিন, খলিল উদ্দিন সহ ছাতক উপজেলা যুবদল,ছাত্রদল, গোবিন্দগঞ্জ কলেজ ছাত্রদলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সংক্রান্ত আরও সংবাদ