কুলাউড়ায় এতিমখানা ছাত্রাবাস উদ্বোধন করলেন শফিউল আলম নাদেল

প্রকাশিত:শুক্রবার, ১৫ জানু ২০২১ ১১:০১

কুলাউড়ায় এতিমখানা ছাত্রাবাস উদ্বোধন করলেন শফিউল আলম নাদেল

সেলিম আহমেদ, সিনিয়র করেসপন্ডেন্টঃ মৌলভীবাজার কুলাউড়া উপজেলার কর্মধায় বাবনিয়া হাসিমপুর নিজামিয়া আলিম মাদ্রাসার এতিমখানা ছাত্রাবাসের শুভ উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয় ।

 

১৫ জানুয়ারি শুক্রবার বিকাল ৩টার সময় মাদ্রসা মাঠে এ অনুষ্ঠান হয় । কর্মধা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আয়মান রাসেলের পরিচালনায় সভায় সভাপতিত্ব করেন ১৩ নং কর্মধা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নজিব আলী ।

উক্ত উদ্বোধনী সভায় বিশেষ অতিথির উপস্থিত ছিলেন মাওঃআব্দুল্লাহ আল নিজাম মাশহুদ মাজেদ , বাবনিয়া হাসিম পুর নিজামিয়া আলিম মাদ্রাসার অধ্যক্ষ কুলাউড়া কোর্ট মসজিদের ইমাম আলহাজ্ব হযরত মাওলানা মুফতি আহসান উদ্দিন ।

সভায় বক্তব্য দেন কর্মধা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মছদ্দর আলী , ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আফতাব আলী , কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক আতিকুর রহমান আখই , কর্মধা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আব্দুল মালিক , সাবেক মেম্বার হেলাল আহমেদ , কারি তারা মিয়া প্রমুখ ।

অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম নাদেল তার বক্তব্যে বলেন যতদিন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকবে , অনাথ এবং গরিব অসহায়দের পাশে আওয়ামীলীগ সরকার থাকবে । আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসার পর থেকে সবসময় এতিমদের পাশে দাঁড়িয়েছে এবং যতদিন শেখ হাসিনা বেঁচে থাকবে ততদিন তোমাদের পাশে শেখ হাসিনা আছে মনে করবে । কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম নাদেল আরো বলেন, আওয়ামী লীগ সরকার গঠনের পর থেকে এতিম শিশুদের শিক্ষা,স্বাস্থ্য,খাদ্য,বস্ত্রসহ বিভিন্ন চাহিদা নিশ্চিতে নানামুখী প্রকল্প বাস্তবায়ন করে যাচ্ছে । এতিমদের জন্য একটি সুখী সমৃদ্ধ সুন্দর জীবন গঠনে শেখ হাসিনা নিরলস কাজ করেযাচ্ছেন । একজন সত্যিকার রাজনীতিবিদ,দেশপ্রেমিক,মানবতাবাদী নেত্রী হিসেবে তার এই উদ্যোগের কারণে আজ এতিমরা নতুন জীবনের স্বপ্ন দেখছে। আমাদের প্রত্যেককে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে একাত্ম হয়ে স্ব স্ব অবস্থান থেকে এতিমদের পাশে দাঁড়াতে হবে ।

এছাড়া অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মুহিবুল ইসলাম আজাদ , বর্তমান মেম্বার মুহিবুর রহমান , মখলিছ মিয়া ট্রাইলার , সৌদি প্রবাসী মাসুক মিয়া , আব্দুল কাদির , কারি শফিকুর রহমান সহ আরো মাদ্রাসার শিক্ষক ও ছাত্র বৃন্দ । অনুষ্ঠানের শেষে নিজাম উদ্দিন ছাহেব কিবলা বিশকুটি (রহঃ) এর মাগফিরত কামনায় বিশেষ দোয়া করা হয় ।