শাহীদুর রহমান চৌধুরী জাবেদের কৃতজ্ঞতা

প্রকাশিত:বুধবার, ১৩ জানু ২০২১ ০৯:০১

শাহীদুর রহমান চৌধুরী জাবেদের কৃতজ্ঞতা

সিলেট জেলা আওয়ামী লীগের নবগঠিত পূর্ণাঙ্গ কমিটিতে সদস্য মনোনীত হয়েছেন শাহীদুর রহমান চৌধুরী জাবেদ। এজন্য তিনি আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনা, সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ও সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

বুধবার এক বার্তার মাধ্যমে এই কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

শাহীদুর রহমান চৌধুরী জাবেদ যুক্তরাষ্ট্রের মিশিগান স্টেট যুবলীগের সাধারণ সম্পাদক ছিলেন। বর্তমানে তিনি মিশিগান মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্বে আছেন।

এবার সিলেট জেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য হয়ে সক্রিয় রাজনীতিতে আরেক ধাপ এগিয়েছেন জাবেদ।

কৃতজ্ঞতা বার্তায় জাবেদ বলেন, ‘আলহামদুলিল্লাহ। সর্বপ্রথম শুকরিয়া আদায় করছি মহান আল্লাহ রাব্বুল আল-আমিনের প্রতি, যার নির্দেশ ও ইশারা ব্যতীত এই পৃথিবীতে কিছুই ঘটে না।

‘কৃতজ্ঞতা প্রকাশ করছি বাংলার মানুষের আশা-ভরসার আশ্রয়স্থল, বঙ্গবন্ধুকন্যা, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের প্রতি। ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি আমার রাজনৈতিক শিক্ষাগুরু, আমার পরম শ্রদ্ধেয় নেতা, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান ভাইয়ের প্রতি।

জাবেদ উল্লেখ করেন, ‘সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য নির্বাচিত হওয়ায় দেশ ও বিদেশের বিভিন্ন জায়গা থেকে আমার অসংখ্য অগ্রজ, অনুজ, বন্ধুবান্ধব, শুভাকাঙ্ক্ষী, যারা সামাজিক যোগাযোগ মাধ্যমে, মোবাইলে শুভেচ্ছা ও ভালোবাসায় সিক্ত করেছেন, তাদের সবাইকে আমার অন্তরের অন্তস্তল থেকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। আপনাদের সবার এই অভূতপূর্ব আন্তরিকতা ও ভালবাসা আমাকে আরো সামনে এগিয়ে যাওয়ায় অনুপ্রেরণা যোগায়।