সুবিধবাজারে ট্রাকচাপায় দুই ছাত্রদল কর্মী নিহত, ৩টি ট্রাকে অগ্নিসংযোগ

প্রকাশিত:মঙ্গলবার, ১২ জানু ২০২১ ০৯:০১

সুবিধবাজারে ট্রাকচাপায় দুই ছাত্রদল কর্মী নিহত, ৩টি ট্রাকে অগ্নিসংযোগ

সিলেট ব্যুরো।।

সিলেট নগরীর সুবিদবাজার এলাকার ফাজিল চিশতে দ্রুতগামী ট্রাকের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী ঘটনাস্থলেই নিহত হয়েছেন। নিহত দুজন হলেন সজিব (২৫) ও লুৎফুর (২০)। এর মধ্যে সজিবের বাসা সিলেট নগরীর বনকলাপাড়ায় ও  লুৎফুরের বাড়ি সুনামগঞ্জের দিরাই উপজেলায়।

সোমবার (১১ জানুয়ারি) রাত পৌনে ১০টার দিকে এ ঘটনা ঘটে। রাত সাড়ে ১১টার দিকে নিহত দুজনের লাশ সিলেট এমএজি ওসমানী হাসপাতালে নিয়ে যায় পুলিশ।

এদিকে, ঘটনার পরপরই উত্তেজিত জনতা সিলেট-সুনামগঞ্জ সড়ক অবরোধ করেন ও ট্রাক ভাঙচুর করেন। এসময়  তিনটি ট্রাকে অগ্নিসংযোগ এবং কয়েকটি ট্রাক ভাঙচুর করেন বিক্ষুব্ধ জনতা। খবর পেয়ে দ্রুত পুলিশ ও ফায়ার সার্ভিস দল ঘটনাস্থলে গিয়ে ট্রাকের আগুন নেভায় এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসে।

এ বিষয়ে সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) বি এম আশরাফ উল্যাহ তাহের বলেন, সোমবার রাত পৌনে ১০টার দিকে সিলেট নগরীর কোতোয়ালি থানাধীন ফাজিল চিশত সড়কে একটি ট্রাক (ঢাকা মেট্রো ট ১৮-৪৫০১) এবং মোটরসাইকেলের (নং-সিলেট ল ১১-১০৩৪) সংঘর্ষে মোটরসাইকেলের দুজন আরোহী সজিব ও লুৎফুর ঘটনাস্থলে নিহত হন। ঘাতক ট্রাকের চালক-হেলপার দুর্ঘটনার পরপরই পালিয়ে যায়। তবে ট্রাকটি ঘটনাস্থলে রয়েছে।

তিনি জানান, ঘটনাস্থলে কোতোয়ালি থানার ওসিসহ পুলিশ কর্মকর্তা এবং সদস্যরা রয়েছেন। এখন পর্যন্ত (রাত পৌনে ১১টা) উপস্থিত লোকজনের মধ্যে কিছুটা উত্তেজনা বিরাজ করছে। তবে পুলিশ আইনশৃঙ্খলা পরিস্থিতি পুরোপুরি নিয়ন্ত্রণে কাজ করছে।

বি এম আশরাফ উল্যাহ তাহের আরও জানান, ঘাতক ট্রাকসহ মো ৩টি ট্রাকে অগ্নিসংযোগ এবং একটি ট্রাক ভাঙচুর করা হয়। অগ্নিসংযোগ করা ট্রাকগুলো হচ্ছে ঢাকা মেট্রো চ 24-2009, বগুড়া ট 11-1885 ও যশোর ট11-2057 এবং ভাঙচুরকৃত ট্রাকটি হচ্ছে ঢাকা মেট্রো ট 14-6776