ছাতকে প্রবাসীর বাড়ীতে অভিনব কায়দায় ডাকাতি

প্রকাশিত:সোমবার, ১১ জানু ২০২১ ০৮:০১

ছাতকে প্রবাসীর বাড়ীতে অভিনব কায়দায় ডাকাতি

ছাতক প্রতিনিধি:-  ছাতকে এক প্রবাসীর বাড়িতে অভিনব কায়দায় ডাকাতি সংঘটিত হয়েছে। খাবারের সাথে চেতনা নাশক দ্রব্য মিশিয়ে পরিবারের লোকজনদের অচেতন করে ডাকাতরা নগদ টাকা, স্বর্ণালংকারসহ ৫ লক্ষাধিক টাকা মুল্যের মালামাল লুট করে নিয়ে যায়। রোববার রাতে শহরের নোয়ারাই এলাকায় কাতার প্রবাসী মখবুল হোসের বাড়ীতে এ ডাকাতির ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, মখবুল হোসনসহ তার পরিবারের লোকজন রাতের খাবার খেয়ে কয়েক মিনিটের মধ্যেই সবাই অজ্ঞান হয়ে পড়েন। এ সুবাধে সংঘবদ্ধ ডাকাতরা প্রবাসীর ঘরে থাকা নগদ ২৬ হাজার টাকা, ৭ ভরি ওজনের স্বর্ণালংকারসহ ৫ লক্ষাধিক টাকা মুল্যের মালামাল লুট করে নিয়ে যায়। খাবারের সাথে কোন ধরনের চেতনানাশক দ্রব্য মেশানো হয়েছে বলে ধারনা করা হচ্ছে। অসুস্থা মখবুল হোসেন (৫০) ও শাখাওয়াত (৩০) কে প্রথমে ছাতক ও পরে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অসুস্থ আরো ২ মহিলাকে স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে।

খবর পেয়ে সোমবার সকালে ছাতক থানার এসআই হাবিবুর রহমান বিপিএম ঘটনাস্থল পরিদর্শন করেন। ছাতক থানার অফিসার ইনচার্জ শেখ নাজিম উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, থানায় অভিযোগ দিলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

এ সংক্রান্ত আরও সংবাদ