মৌলভীবাজারে ৩ জুয়াড়ী গ্রেফতার

প্রকাশিত:রবিবার, ১০ জানু ২০২১ ০৯:০১

মৌলভীবাজারে ৩ জুয়াড়ী গ্রেফতার
মোঃ তাজুদুর রহমান:-  মৌলভীবাজার সদর উপজেলাধীন শেরপুর শ্রীহট্ট অর্থনৈতিক অঞ্চল এলাকায় জুয়া খেলা অবস্থায় ৩ জন জুয়াড়িকে গ্রেফতার করেছে মডেল থানার নিয়ন্ত্রণাধীন  শেরপুর ফাঁড়ি পুলিশ। শনিবার (৯ জানুয়ারি) দুপুর ১২টার দিকে  তাদের গ্রেফতার করে পুলিশ। এসময় এ আসর থেকে আরও ২ জুয়াড়ি দৌড়ে পালিয়ে যায়।
জানা যায়,অনেকদিন যাবত শেরপুর বাজার এলাকায় একটি বড় জুয়াড়ি চক্র গড়ে উঠেছে। এবং বিভিন্ন সময়ে বিভিন্ন জায়গায় এদের মাধ্যমে জুয়া খেলা পরিচালিত হয়ে আসছে। এমন সংবাদের ভিত্তিতে শেরপুর ফাঁড়ি পুলিশের ইনচার্জ ইফতেখার ইসলাম ও এএসআই মোশাহিদ কামাল, ইসমাইল হোসেনসহ পুলিশের একটি দল শ্রীহট্ট অর্থনৈতিক অঞ্চল এলাকায় অভিযান পরিচালনা করেন।
অভিযানে সদর উপজেলার খলিলপুর ইউপির অন্তর্ভুক্ত নতুনবস্তি এলাকার মৃত. বারিক মিয়ার ছেলে রাশেদ মিয়া (৪০), সবুর মিয়ার ছেলে শিপন মিয়া (২০), নাসির মিয়ার ছেলে আতিকুল (২২) কে-গ্রেফতার ও জুয়া খেলার আসর থেকে নগদ ৭৬০ টাকা, ১ প্যাকেট তাস জব্দ করে পুলিশ।
এসময়  পুলিশের জিজ্ঞাসাবাদে দৌড়ে পালিয়ে যাওয়া আরও ২ জন জুয়াড়ির পরিচয় পাওয়া যায়। তারা হলেন- একই এলাকার রঙিলার ছেলে রুবেল মিয়া (২০) ও মেশিন হাটি এলাকার সুন্দর আলীর ছেলে রুমন মিয়া (৩০)।
৩ জুয়ারি গ্রেফতার ও ২ জুয়াড়ি দৌড়ে পালিয়ে যাওয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করে শেরপুর ফাঁড়ি পুলিশের ইনচার্জ ইফতেখার ইসলাম বলেন, গ্রেফতারকৃতরা আন্তঃজুয়াড়ি চক্রের সদস্য। তাদের নেটওয়ার্ক অনেক বড়। তারা নানা সময়ে বিভিন্ন স্পটে জুয়ার আসর বসায় এবং খেলে থাকে। চক্রটিকে ধরার জন্য কয়েকদিন ধরে চেষ্টা করে আসছিলাম। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে জুয়া আইনে মামলা দায়ের করে মডেল থানায় তাদের প্রেরণ করা হয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ