কুলাউড়া পৌরভার নির্বাচনে নৌকার পক্ষে একাট্টা নারী সমাজ

প্রকাশিত:রবিবার, ১০ জানু ২০২১ ১০:০১

কুলাউড়া পৌরভার নির্বাচনে নৌকার পক্ষে একাট্টা নারী সমাজ

সেলিম আহমেদ:-  সৎ, যোগ্য ও জনকল্যাণে নিবেদিত প্রার্থীকে নির্বাচিত করতে এবং প্ররোচণা ও আবেগের বশবর্তী হয়ে কুলাউড়া পৌরসভায়, মাদকব্যবসায়ী, সন্ত্রাস ও দুর্নীতির সঙ্গে জড়িত ব্যক্তিদের ভোট না দিতে ভোটারদের প্রতি আহ্বান জানিয়েছে কুলাউড়া পৌরসভার নারী সমাজ।

কুলাউড়া পৌরসভার নারী সমাজ চায় একজন সৎ, যোগ্য, ত্যাগী, গ্রহণযোগ্য ও দুর্নীতিমুক্ত ব্যক্তি চেয়ারম্যান। তাই অধ্যক্ষ সিপার উদ্দিন আহমেদকে চয়েজ করেছে পৌরসভার নারী সমাজ। দেখা গেছে কুলাউড়া পৌরসভার বিগত নির্বাচনে যারা মেয়র ছিলো তারা কুলাউড়া পৌরসভার নারী সমাজের কোনো কর্মসংস্থান ও উন্নয়নে সহায়তা করেন নি। করোনা ভাইরাস লকডাউনে ঘরবন্দি নির্যাতিত নারীদের অধ্যক্ষ সিপার উদ্দিন যেভাবে নারীদের সাহায্য করেছেন। করোনা কালিন অসহায় কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সহায়তা, অর্থ সহায়তা,স্বা স্থ্য ও চিকিৎসা ও বিভিন্ন ভাবে অধ্যক্ষ সিপার উদ্দিন কুলাউড়া পৌরসভার সব ওয়ার্ডের অসহায়দের পাশে ছিলেন।

অধ্যক্ষ সিপার উদ্দিন আহমেদের পরামর্শে অনেক নারী উদ্যোক্তা হয়ে তারা নিজে কর্ম করে চলেছে। অধ্যক্ষ সিপার উদ্দিন মানবদরদী নেতা তাঁর ত্যাগ, শ্রম ও মেধার মধ্য দিয়ে তিনি এলাকার মানুষের কল্যাণে কাজ করেগেছেন। অসহায় মানুষের ডাকে যিনি ঘরে বসে থাকতে পারেন না, গরিব দুঃখি মানুষের কষ্টে যিনি ব্যাথিত হন সেই রকমই একজন মানুষ কুলাউড়ার পৌরসভায় নারী সমাজ একাট্টা হয়ে চয়েজ করে সিদ্ধান্ত নিয়েছে আগামী ১৬ তারিখে অধ্যক্ষ সিপার উদ্দিনকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয় যুক্ত করার।

এ সংক্রান্ত আরও সংবাদ