এয়ারপোর্টে কাশ্মীর গ্রুপের আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ

প্রকাশিত:রবিবার, ১০ জানু ২০২১ ১২:০১

এয়ারপোর্টে কাশ্মীর গ্রুপের আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ

সিলেট অফিস :: সিলেট মহানগর ছাত্রলীগ নেতা কাওছার কামালীর উদ্যোগে সিলেট জেলা ও মহানগর আওয়ামীলীগের পূর্ণাঙ্গ কমিটিকে স্বাগত জানিয়ে এবং মহানগর আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটিতে কাশ্মীর গ্রুপের কর্ণধার বিদান কুমার সাহাকে যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হওয়ায় এয়ারপোর্ট গেইটে কাশ্মীর পরিবারের পক্ষ থেকে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করা হয়েছে ।

৯ জানুয়ারী রাত ৮ টায় নতুন বাজারের সামন থেকে  মিছিলটি বের হয়ে এয়ারপোর্ট গেইটে গিয়ে শেষ হয়।

উল্লেখ্য,গতকাল ৮ জানুয়ারী সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেওয়া হয়।  প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার অনুমতিক্রমে সিলেট মহানগর আওয়ামী লীগের ৭৫ সদস্য এবং জেলা আওয়ামী লীগের ৭৫ সদস্যের পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

এর আগে ২০১৯ সালের ৫ ডিসেম্বর সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের সম্মেলনে ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট লুৎফুর রহমান সভাপতি ও সাবেক যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিনকে জেলার সাধারণ সম্পাদকের দায়িত্ব দেওয়া হয়। মহানগরে আগের জেলা কমিটির সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদকে সভাপতি এবং যুগ্ম সম্পাদক অধ্যাপক জাকির হোসেনকে সাধারণ সম্পাদক করা হয়। এরপর তাদের দায়িত্ব দেয়া হয় পূর্ণাঙ্গ কমিটি গঠনের। তারা গত ১৫ সেপ্টেম্বর পূর্ণাঙ্গ কমিটি কেন্দ্রে জমা দেন।

মিছিল ও মিষ্টি বিতরণে উপস্থিত ছিলেন সদর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জুনেদ আহমদ সরকার। মহানগর ছাত্রলীগে সাবেক আইন বিষয়ক সম্পাদক ও স্বেচ্ছাসেবকলীগ সদর উপজেলার যুগ্ম আহবায়ক লুৎফুর রহমান।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,শফিকুর রহমান জয়, হাবিব আহমেদ,তুহিন আহমদ।

সুরমাভিউ/এ এইচ এস

এ সংক্রান্ত আরও সংবাদ