পূর্ণানগর গ্রামবাসীর পক্ষ থেকে উপজেলা চেয়ারম্যান ফারুক আহমদকে নাগরিক সংবর্ধনা

প্রকাশিত:শনিবার, ০৯ জানু ২০২১ ১০:০১

পূর্ণানগর গ্রামবাসীর পক্ষ থেকে উপজেলা চেয়ারম্যান ফারুক আহমদকে নাগরিক সংবর্ধনা
আবু তালহা তোফায়েল:- ৮ জানুয়ারী, শুক্রবার বিকাল ৩টায় গোয়াইন নদী তীরে অবস্থিত পূর্ণানগর গ্রামের পক্ষ থেকে নাগরিক সংবর্ধনা দেওয়া হয় গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান জননেতা মোহাম্মদ ফারুক আহমেদকে।
নদী ভাঙ্গনের ফলে গ্রাম এবং কৃষি জমি হারিয়ে যায়৷ নদী ভাঙ্গন রক্ষার্থে গ্রামবাসীর আবদারে চেয়ারম্যান ফারুক আহমেদ পরিদর্শন করেন এবং এসময় তাকে নাগরিক সংবর্ধনা দেওয়ার জন্য পূর্ণানগর গ্রামবাসীর পক্ষ থেকে গোয়াইনঘাট উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এবং এই গ্রামেরই কৃতি সন্তান মাওলানা গোলাম আম্বিয়া কয়েছের সভাপতিত্বে এবং সাংবাদিক জুবায়ের আহমদের পরিচালনায় নাগরিক সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে চেয়ারম্যান ফারুক আহমেদ বলেন, আমার উপজেলার ভিতরে কেউ নদী ভাঙ্গন বা প্রাকৃতিক কোনো দুর্যোগে পড়বে, আর আমি ঘরে বসে থাকবো, তা হতে পারে না। অন্তত আমি তাদের দেখতে যাবো এবং সাধ্যনোযায়ী তাদের পাশে দাঁড়াব। তিনি বলেন, নদী ভাঙ্গন হচ্ছে একটা দীর্ঘস্থায়ী সমস্যা। যা কখন ঘটবে তা বুঝা যায় না। তবুও নদী ভাঙ্গন থেকে রক্ষা পেতে যেকোনো পদক্ষেপ নিতে হবে। এই মাটি, এই জমি আমাদের সম্পদ। এগুলো রক্ষা করা আমাদেরই কর্তব্য।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোয়াইনঘাট উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আফিয়া বেগম, আলীরগাঁও ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আবুল খায়ের।
এসময় উপস্থিত ছিলেন গ্রামের প্রবীণ মুরব্বি নূরুল-আমিন, সামছুল ইসলাম, লুৎফুর রহমান, গোলাম সারোয়ার সুহেল, বশীর উদ্দীন, আব্দুল মতিন, মতলিব, আব্দুল হালিমসহ গ্রামের মুরব্বি সমাজ ও যুব সমাজরা।

এ সংক্রান্ত আরও সংবাদ