দারিদ্রমুক্ত সমাজ গঠনের জন্য খেলাফত মজলিস কাজ করে যাচ্ছে-অধ্যাপক বজলুর রহমান

প্রকাশিত:শনিবার, ০৯ জানু ২০২১ ০৮:০১

দারিদ্রমুক্ত সমাজ গঠনের জন্য খেলাফত মজলিস কাজ করে যাচ্ছে-অধ্যাপক বজলুর রহমান

খেলাফত মজলিস সিলেট মহানগর সভাপতি অধ্যাপক বজলুর রহমান বলেছেন দারিদ্র্যমুক্ত সমাজ গড়ে তুলতে ইসলামের অনুশাসন অনুসরণের বিকল্প নেই। তিনি ইসলামের যাকাত ব্যবস্থার গুরুত্বপূর্ণ দিক আলোচনা করে সবাইকে সুষ্ঠুভাবে যাকাত প্রদানের এবং সরকারিভাবে যাকাত আদায় ও বন্টনের লক্ষ্যে খেলাফতে রাশেদার আদর্শের আলোকে একটি ইসলামী সমাজ প্রতিষ্ঠার জন্য সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।

খেলাফত মজলিস সিলেট মহানগরীর কতোয়ালি পূর্ব থানার উদ্যোগে “দারিদ্র দূরীকরণে ইসলাম”-শীর্ষক আলোচনা সভা ও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।

শুক্রবার বিকেলে কোতোয়ালী পূর্ব থানা সভাপতি তৌহিদ আহমদ চৌধুরীর সভাপতিত্বে আয়োজিত আলোচনা সভায় প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন খেলাফত মজলিস সিলেট মহানগর সাধারণ সম্পাদক মাওলানা কে এম আবদুল্লাহ আল মামুন।

থানা সাধারণ সম্পাদক মুহাম্মদ রেজওয়ানুল হক এর পরিচালনায় এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন খেলাফত মজলিস সিলেট মহানগরীর সাংগঠনিক ও বায়তুলমাল সম্পাদক হাফিজ মাওলানা জাবেদুল ইসলাম চৌধুরী।

আলোচনা সভা ও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন খেলাফত মজলিস সিলেট মহানগরীর নির্বাহী সদস্য ও শ্রমিক মজলিসের সভাপতি জুবায়ের আহমদ, মহানগর নির্বাহী সদস্য ও বিমানবন্দর থানা সভাপতি কামরুল ইসলাম, মহানগর নির্বাহী সদস্য ও শাহপরান পশ্চিম থানা সভাপতি মাওলানা আব্দুল আহাদ মাসুম, মহানগর নির্বাহী সদস্য ও শাহপরান পূর্ব থানা সহ সভাপতি ইঞ্জিনিয়ার আব্দুল মান্নান, কতোয়ালী পূর্ব থানার অফিস ও প্রচার সম্পাদক মুহাম্মদ শাবাজ মিয়া, দক্ষিণ সুরমা থানার অফিস ও প্রচার সম্পাদক মনজুর হোসাইন আরিফ প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ