ব্যবসায়ীরা দেশের উন্নয়ন এবং অর্থনীতিতে বিশেষ ভূমিকা রাখছেন : কাউন্সিলর হাদী

প্রকাশিত:শুক্রবার, ০৮ জানু ২০২১ ০৬:০১

ব্যবসায়ীরা দেশের উন্নয়ন এবং অর্থনীতিতে বিশেষ ভূমিকা রাখছেন : কাউন্সিলর হাদী

সুরমাভিউ:-  সিলেট সিটি কর্পোরেশনের ১নং ওয়ার্ড কাউন্সিলর তৌফিকুল হাদী বলেছেন, আল্লাহ তা’য়ালা ব্যবসাকে হালাল ও সুদকে হারাম ঘোষণা করেছেন। তাই হালাল উপার্জনের লক্ষ্যে ব্যবসা বাণিজ্য একটি উত্তম মাধ্যম। তিনি বলেন, ব্যবসায়ীরা দেশের বড় সম্পদ। ব্যবসায়ীরা দেশের উন্নয়ন অগ্রগতি এবং অর্থনীতির ক্ষেত্রে বিশেষ ভূমিকা রাখছেন। সৎ ভাবে ব্যবসা পরিচালনার মাধ্যমে নিজের ও সমাজের উন্নতি করা সম্ভব। তিনি এস আলম ইলেকট্রনিক্স এর উত্তরোত্তর সমৃদ্ধি ও সফলতা কামনা করেন।

তিনি বৃহস্পতিবার (৭ জানুয়ারি) বিকেলে সিলেট নগরীর পায়রা এলাকায় সঠিক পণ্য শতভাগ সেবা নিশ্চিতের লক্ষ্যে এস আলম ইলেকট্রনিক্স এর নতুন শো-রুম এর শুভ উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

উদ্বোধন শেষে মোনাজাত পরিচালনা করেন শাবিপ্রবির সহকারী অধ্যাপক মাওলানা মোহাম্মদ এমদাদুল হক। বক্তব্য রাখেন, এস আলম ইলেকট্রনিক্স এর  পরিচালক মোহাম্মদ শাহ আলম, জালালাবাদ রিফ্রিজারেশান এন্ড এয়ারকন্ডিশন দোকান মালিক সমিতির নেতা তুহিন ইসলাম। অন্যান্যের মধ্যে লায়েক মাহমুদ সহ সরকারি-বেসরকারি, রাজনৈতিক, সুশীল সমাজের নানা শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি