আম্বরখানা কলোনি সংলগ্ন দীর্ঘদিনের চলাচলের রাস্তা বন্ধের প্রতিবাদে মানববন্ধন

প্রকাশিত:শুক্রবার, ০৮ জানু ২০২১ ০৬:০১

আম্বরখানা কলোনি সংলগ্ন দীর্ঘদিনের চলাচলের রাস্তা বন্ধের প্রতিবাদে মানববন্ধন
সুরমাভিউ:-  নগরীর আম্বরখানা সরকারি কলোনি সংলগ্ন কোনাপাড়ার সাথে সংযুক্ত দীর্ঘদিনের চলাচলের রাস্তাসহ স্থানীয় জামে মসজিদ, সরকারি প্রাইমারি স্কুল, স্থানীয় খেলার মাঠে যাওয়ার রাস্তা বন্ধের প্রতিবাদে আজ শুক্রবার (৮ জানুয়ারি ২০২১) বাদ জুমা এক মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।
আম্বরখানা কলোনির সম্মুখস্থ ওসমানী বিমানবন্দর সড়কে এলাকাবাসীর উদ্যোগে আয়োজিত মানবন্ধনে এলাকাবাসীর দীর্ঘকালের পথ বন্ধের সকল ষড়যন্ত্র প্রতিহত করে এলাকাবাসীর মধ্যে সম্প্রীতির সম্পর্ক অক্ষুন্ন রাখার আহবান জানানো হয়।

বৃহত্তর মজুমদারী পঞ্চায়েত কমিটির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বজলুর রহমান বাবুলের সভাপতিত্বে ও যুবনেতা ফারুকুল ইসলাম ফারুকের পরিচালনায় আয়োজিত মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে একাত্মতা ঘোষণা করে আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল এবং বিশেষ অতিথি সিলেট সিটি কর্পোরেশনের সাবেক প্যানেল মেয়র ৪ নং ওয়ার্ডের কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী বক্তব্য রাখেন।

মানবন্ধন কর্মসূচীতে অন্যান্যের মধ্যে একাত্থাতা ঘোষণা করে বক্তব্য রাখেন ১৭ নং ওয়ার্ড কাউন্সিলর রাশেদ আহমদ, ডা. আব্দুর রকিব, আকরার বখত মজুমদার, হিফজুল আহমদ মাছুম, শামিম মজুমদার, হুমায়ুন আহমদ মাসুক, কামাল আহমদ, ফয়েজ খান পেয়ারা, আব্দুল ওয়াহিদ, সিদ্দিকুর রহমান, আশরাফ আরমান, বাবুল খান, ফারুক আহমদ, সাহগীর আহমদ, আনোয়ার সিদ্দীকি, শাহরিয়ার খান সাহেদ, মোহাম্মদ বিলাল আহমেদ, ওমর মাহবুব, মেরাজ চৌধুরী,  সুমন খান, রাজন খান, মানিক আহমদ, জাহেদ খান, সানি আহমদ, মাছুম খান, মোহাম্মদ খালেদ, মোহাম্মদ মুরশেদ, মোহাম্মদ রাশেদ, ফয়সল আহমদ প্রমূখ।

মানব বন্ধনে আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল বলেন, নগরীর মজুমদারীসহ এই এলাকার একটি ঐতিহ্য রয়েছে। সেই সম্প্রীতির ঐতিহ্য রক্ষায় সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। যাতে কোন কুচক্রীমহল এটা নিয়ে কোন ফায়দা হাসিল করতে না পারে। তিনি সিলেটের জেলা প্রশাসকের সাথে  তার আলোচনার উল্লেখ করে বলেন সিলেটের জেলা প্রশাসক তাকে আশ^স্ত করেছেন, সীমানা প্রাচীর নির্মিত হলেও পাশ^বর্তী এলাকার মানুষের যাতায়াতসহ খেলার মাঠে চলাচলের ব্যবস্থা রাখা হবে।

কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী বলেন, কোন ধরনের আলোচনা ব্যতিরেকে শিশু-বৃদ্ধ, শিক্ষার্থীসহ সর্বস্তরের মানুষের চলাচলের রাস্তা হঠাৎ করে বন্ধ করে দেবার সিদ্ধান্ত পরিবর্তন করে এলাকাবাসীর সুবিধের প্রতি লক্ষ্য রেখে দীর্ঘকালের সম্প্রীতি বজায় রাখতে হবে।
সভাপতি বক্তব্যে বজলুর রহমান বাবুল বলেন, আম্বরখানা কলোনিসহ বৃহত্তর মজুমদারীবাসীর ভ্রাতৃত্ব ও ঐক্যের বন্ধন অক্ষুন্ন রাখতে হবে।

এ সংক্রান্ত আরও সংবাদ