সিলেট জেলা বাস মিনিবাস কোচ মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের তপশীল ঘোষণা

প্রকাশিত:বৃহস্পতিবার, ০৭ জানু ২০২১ ০৬:০১

সিলেট জেলা বাস মিনিবাস কোচ মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের তপশীল ঘোষণা

সুরমাভিউ:-  সিলেট জেলা বাস মিনিবাস কোচ মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের (রেজি নং-বি-১৪১৮) এর ত্রি-বার্ষিক নির্বাচনের তপশীল ঘোষণা করা হয়েছে। আগামী ১লা ফেব্রুয়ারী সোমবার উক্ত নির্বাচন অনুষ্ঠিত হবে। ৭ জানুয়ারী বৃহস্পতিবার দক্ষিণ সুরমার বাবনা পয়েন্টস্থ সংগঠনের কার্যালয়ে সকল সিনিয়র নেতৃবৃন্দ ও উপ কমিটির দায়িত্বশীল নেতৃবৃন্দের সামনে নির্বাচন পরিচালনা কমিটির প্রধান নির্বাচন কমিশনার ও বাংলাদেশ সড়ক পরিবহণ শ্রমিক ফেডারেশনের যুগ্ম সম্পাদক সাদেক আহমদ খান উক্ত তপশীল ঘোষণা করেন।

নির্বাচনী তপশিল হলো, ৯ জানুয়ারী সকাল ১১টা থেকে ১২ ঘটিকা পর্যন্ত ভোটার তালিকার উপর আপত্তি। একই দিন বেলা ২টা থেকে বিকেল ৫ ঘটিকা পর্যন্ত নিষ্পত্তি করে ১০ জানুয়ারী চুড়ান্ত ভোটার তালিকা প্রকাশ। ১১ ও ১২ জানুয়ারী সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত মনোনয়ন ফরম বিক্রি, ১৩ জানুয়ারী সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত মনোয়ন ফরম জমা, ১৪ জানুয়ারী মনোয়ন ফরম যাচাই-বাচাই ও আপিল, ১৫ জানুয়ারী সকাল থেকে মনোনয়ন প্রত্যাহার ও চুড়ান্ত প্রার্থীদের তালিকা প্রকাশ ও ১৬ জানুয়ারী নির্বাচনী প্রতীক বরাদ্ধ ও আচরণ বিধি ও নির্দেশনা কপি বিতরণ করা হবে। ১লা ফেব্রুয়ারী রোজ সোমবার সকাল ৮টা থেকে বিকেল ৫টা পর্যন্ত এসএমপির মোগলাবাজার থানাধীন পারাইরচকস্থ সিলেট কেন্দ্রীয় ট্রাক টার্মিনালে স্বাস্থ্য বিধি মেনে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। সভায় প্রধান নির্বাচন কমিশনার সাদেক আহমদ খান সুষ্ঠ ভাবে নির্বাচন পরিচালনার জন্য ইতিমধ্যে সকল প্রকার প্রস্তুতি নেওয়া হয়েছে। পুলিশ প্রশাসনের সাথে নিরাপত্তা ব্যবস্থা জোরদারের বিষয়ে আলোচনা হয়েছে।

সিলেট জেলা বাস মিনিবাস কোচ মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের নির্বাচন পরিচালনা কমিটির সিনিয়র উপদেষ্ঠা ও সিলেট জেলা ট্রাক মালিক গ্রুপের সভাপতি গোলাম হাদী ছয়ফুল বলেন, নির্বাচন সুষ্ঠ ভাবে সম্পন্ন করতে বিভিন্ন প্রদক্ষেপ নেওয়া হয়েছে। প্রায় ১শ সিসি ক্যামেরার আওতায় থাকবে পুরো নির্বাচন ও ভোট গ্রহণ এবং গণনা কেন্দ্র। তাছাড়া বাহির ভোট গণনা দেখার জন্য বড় একটি প্রজেক্টর থাকবে। যাতে করে বাইরে থাকা ভোটাররা স্বচ্ছান্দ ভাবে ভোট গণনা দেখতে পারেন।

নির্বাচনী তপশীল ঘোষণাকালে উপস্থিত ছিলেন, নির্বাচন পরিচালনা কমিটির উপদেষ্টা মোঃ আজাদ মিয়া, সহকারী নির্বাচন কমিশনার গোলাম হাফিজ লোহিত, মোঃ নুর মিয়া, আব্দুল মতিন চৌধুরী ও শাহ ফখরুল ইসলাম রুবেল।  প্রেস বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ