শ্রীমঙ্গলে অস্ত্রের মুখে স্কুল শিক্ষিকার গলার চেইন ছিনতাই

প্রকাশিত:বৃহস্পতিবার, ০৭ জানু ২০২১ ০২:০১

শ্রীমঙ্গলে অস্ত্রের মুখে স্কুল শিক্ষিকার গলার চেইন ছিনতাই

অরবিন্দ দেব, শ্রীমঙ্গল প্রতিনিধি:- শ্রীমঙ্গলে অস্ত্রের মুখে অর্পণা রাণী পাল নামে এক স্কুল শিক্ষিকার স্বর্ণের চেইন ছিনতাই এর খবর পাওয়া গেছে। বুধবার ৬ জানুয়ারী দুপুরে দিকে উপজেলার ভূনবীর ইউনিয়নের পশ্চিম লয়ারকুল এলাকায় এ ঘটনা ঘটে।

ছিনতাই এর শিকার অর্পণা রাণী পাল পশ্চিম লয়ারকুল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা বলে জানা গেছে। এ ঘটনায় অর্পণা রাণী পাল শ্রীমঙ্গল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

শ্রীমঙ্গল থানা সূত্রে জানা গেছে, ঘটনার দিন স্কুল শিক্ষিকা প্রতিদিনের মতো শ্রীমঙ্গলের বাসা থেকে সিএনজি অটো রিক্সাযোগে স্কুলের যাবার পথে ভূনবীর ইউপি অফিসের পশ্চিম পাশে নেমে পড়েন। পরে পায়ে হেঁটে পশ্চিম লয়ারকুল এর জনৈক গেদু মিয়ার বাড়ির সামনে এলে একটি মটরসাইকেল আরোহী দুই যুবক তার পথরোধ করে। এ সময় এক যুবক ধারালো ছুড়ির মুখে অর্পণা রানী পালকে জিম্মি করে ১২ আনা ওজনের একটি স্বর্ণের চেইন ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

হারানো স্বর্ণের চেইনের মূল্য ৫০ হাজার টাকা বলে অর্পণা রাণী পাল দাবী করেছেন।

শ্রীমঙ্গল থানার ওসি (অপারেশন) নয়ন কারকুন জানান, স্কুল শিক্ষিকা তার স্বর্ণের চেইন ছিনতাইয়ের ঘটনায় থানায় একটি লিখিত এভিযোগ করেছেন। এ অভিযোগের ভিত্তিতে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ছিনতাইকারীদের চিন্হিত করে তাদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে তিনি জানান।

এ সংক্রান্ত আরও সংবাদ