সিলেট এয়াপোর্টে দরিদ্র-শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ

প্রকাশিত:বুধবার, ০৬ জানু ২০২১ ০৫:০১

সিলেট এয়াপোর্টে দরিদ্র-শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ

সিলেট অফিস।। সিলেট সদর উপজেলার খাদিমনগর ইউনিয়নের কাকুয়ারপারে যুক্তরাজ্য সাসেক্স যুবলীগের সভাপতি এবং অনলাইন নিউজ পোর্টাল সুরমাভিউ টোয়েন্টিফোর ডটকম এর ব্যবস্থাপনা সম্পাদক ফয়সল আম্বিয়া টিটু’র উদ্যোগে হত দরিদ্র-শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ কার্যক্রম সম্পন্ন হয়েছে।

বুধবার (০৬ জানুয়ারি) বিকেলবেলা উক্ত বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়।

শীতবস্ত্র বিতরণী অনুষ্ঠানে সিলেট মহানগর আওয়ামীলীগের সাবেক দপ্তর সম্পাদক এডভোকেট শামসুল ইসলাম বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জনকল্যাণমুখী কার্যক্রম ও ব্যাপক উন্নয়ন দেশের জনগণ আওয়ামীলীগ সরকারের প্রতি সন্তুষ্ট। সরকার দরিদ্র অসহায় মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। শুধু সরকার নয়, আওয়ামীলীগ নেতাকর্মীরাও নিঃস্বার্থে দরিদ্র সুবিধা বঞ্চিত মানুষের কল্যাণে এবং দেশ ও জাতির জন্য অবিরাম শ্রম দিয়ে যাচ্ছেন। তারই ধারাবাহিকতায় যুক্তরাজ্য যুবলীগ নেতা ফয়সল আম্বিয়া টিটু’র মহতী উদ্যোগ প্রশংসনীয়। তিনি সবাইকে তার মত মানবতার কল্যাণে কাজ করার আহবান জানান।

কাকুয়ারপার পঞ্চায়েত কমিটির সিনিয়র সহ সভাপতি উস্তার আলী মটর মিয়ার সভাপতিত্বে ও পঞ্চায়েত কমিটির সাংগঠনিক সম্পাদক এমদাদুল হক সোহাগের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিক্ষাবিদ, সৈয়দ নাসির উদ্দিন(রঃ) স্কুল এন্ড কলেজের চেয়ারম্যান হুমায়ুন আহমেদ মাসুক।

 

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পঞ্চায়েত কমিটির কোষাধ্যক্ষ উস্তার আলী,খাসদবীর বন্ধন সমাজ কল্যাণ সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক নিয়ামত উল্লাহ খাসদবীরি,সুরমাভিউ টোয়েন্টিফোর ডটকম এর মফস্বল সম্পাদক মোঃ আবু জাবের,ইঞ্জিনিয়ার শফিকুর রহমান, পিতাই দাস প্রমুখ।

অনুষ্ঠানে প্রায় শতাধিক শীতার্ত মানুষের মধ্যে উন্নতমানের কম্বল বিতরণ করেন প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দ।