মাহা-ইমজা ফুটবল টুর্নামেন্টে ইটিভি-রয়েল’স টিমের খেলোয়ার পরিচিতি

প্রকাশিত:বুধবার, ০৬ জানু ২০২১ ১০:০১

মাহা-ইমজা ফুটবল টুর্নামেন্টে ইটিভি-রয়েল’স টিমের খেলোয়ার পরিচিতি

সুরমাভিউ:- মাহা-ইমজা ৪র্থ মিডিয়া কাপ ফুটবল টুর্নামেন্টে ইটিভি-রয়েলস টিমের খেলোয়ার পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার (৫ জানুয়ারি) রাতে নগরীর পূর্ব জিন্দাবাজারস্থ একটি রেষ্টুরেন্টে পরিচিতি সভার আয়োজন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, সিলেট জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ,সিলেট জেলা পরিষদের সদস্য সুষমা সুলতানা রুহি।

ইটিভি রয়েলস এর কর্মকর্তাদের মধ্যে উপস্থিত ছিলেন টিম প্রধান ওয়েছ খছরু,টিম ম্যানেজার  শাহ দিদারুল আলম চৌধুরী নবেল,সকারী টিম প্রধান বিলকিস আক্তার সুমি, মইনুল হক টিটু,টিম সমন্বয়ক ফয়ছল আহমদ মুন্না,মিডিয়া ম্যানেজার সাজলু লস্কর।

খেলোয়াড়দের মধ্যে উপস্থিত ছিলেন টিম অধিনায়ক আব্দুল মুকিত অপি,শ্যামানন্দ শ্যামল, লিটন চৌধুরী, আহবাব মোস্তফা খান, ছয়ফুল আলম অপু, নওশাদ আহমদ চৌধুরী, নিরানন্দ পাল, রুহিন আহমদ, নুরুল ইসলাম রুদ্র, ফারহান আহমদ চৌধুরী, এমদাদুল হক মান্না, নবীন সুহেল, সুমন ইসলাম, দেশ আফজাল প্রমুখ

উল্লেখ্য;  ২০২১ সালের জানুয়ারি মাসের প্রথম সপ্তাহে শুরু হচ্ছে মাহা-ইমজা মিডিয়া কাপ ফুটবল টুর্নামেন্ট। ইমজা, সিলেট প্রেসক্লাব, জেলা প্রেসক্লাব, ফটো জার্নালিস্ট এসোসিয়েসন, টিভি ক্যামেরা জার্নালিস্ট এসোসিয়েসন, শাবিপ্রবি প্রেসক্লাব ও সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের সদস্যরা এই টুর্নামেন্টে অংশ নিতে পারবেন।

এই সাত সংগঠনের বাইরেও দেশের প্রতিষ্ঠিত গণমাধ্যমে দায়িত্বপালনকারী সিলেটের পরিচিত মুখ সাংবাদিকরাও বিভিন্ন দলে অংশ নিতে পারবেন তবে সেক্ষেত্রে মাহা-ইমজা মিডিয়া কাপ ফুটবল টুর্নামেন্ট পরিচালনা কমিটিকে অবিহিত করে সম্মতি নিতে হবে।

সকল সাংবাদিকের অংশগ্রহণে ও সহযোগিতায় স্বাস্থ্যবিধি মেনে একটি সফল ও আনন্দমুখর ক্রীড়ায়োজন করতে উদ্যোগি হয়েছে ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েসন (ইমজা) সিলেট।

এ সংক্রান্ত আরও সংবাদ