আধুনিক ও মডেল পৌরসভা গড়তে আবারও নৌকায় ভোট দিন – মেয়র প্রার্থী কালাম চৌধুরী

প্রকাশিত:বুধবার, ০৬ জানু ২০২১ ০৭:০১

আধুনিক ও মডেল পৌরসভা গড়তে আবারও নৌকায় ভোট দিন – মেয়র প্রার্থী কালাম চৌধুরী
ছাতক প্রতিনিধি:-  ছাতক পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আবুল কালাম চৌধুরীর সমর্থনে শহরে নৌকার পক্ষে বিশাল প্রচার মিছিল অনুষ্ঠিত হয়েছে।
বুধবার বিকেলে শহরের মন্ডলীভোগস্থ আওয়ামীগের অস্থায়ী কার্যালয়ের সামন থেকে নৌকার এ প্রচার মিছিলে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী, ও বিপুল সংখ্যক কর্মী-সমর্থক অংশ নেন। এরআগে দুপুর থেকে বিভিন্ন ওয়ার্ড, পাড়া-মহল্লা থেকে নৌকার পক্ষে বাদ্য-যন্ত্রসহ খন্ড-খন্ড মিছিল দলীয় কার্যালয়ে এসে জড়ো হতে থাকে।
এছাড়া মুক্তিযোদ্ধা, ব্যবসায়ী, শিক্ষক, কারখানা শ্রমিক, রিক্সা শ্রমিক, লাইটেস শ্রমিক, ঠেলা চালক, ফোরষ্ট্রোক শ্রমিকসহ বিভিন্ন পেশাজীবি লোকজন দলে-দলে নৌকার মিছিলে যোগ দেন। এক পর্যায়ে বর্নাঢ্য রূপ নেয়া মিছিল নৌকার শ্লোগানে-শ্লোগনে মুখরিত হয়ে উঠে গোটা শহর।
প্রচার মিছিলটি শহরের প্রধান সড়ক ধরে মধ্যবাজার, পশ্চিমবাজার, উপজেলা পরিষদ চত্ত্বর, কোর্টরোড হয়ে আবারো দলীয় কার্যালয়ে এসে শেষ হয়। মিছিল চলাকালে মেয়র প্রার্থী আবুল কালাম চৌধুরী হাত উচুঁ করে ভোটারসহ পৌরবাসীকে শুভেচ্ছা জানান।
মিছিল শেষে দলীয় কার্যালয়ের সামনে অনুষ্ঠিত পথ সভায় মেয়র প্রার্থী আবুল কালাম চৌধুরী পৌরসভায় বিগত দিনের উন্নয়নের বিভিন্ন গুরুত্বপূর্ন দিক তুলে ধরে বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশজুড়ে চলছে উন্নয়নের মহোৎসব। আপনাদের প্রানপ্রিয় ছাতক পৌরসভায়ও উন্নয়নের মহোৎসব চলমান রয়েছে। এছাড়া পৌর এলাকাকে তিলক্তমা শহরে পরিনত করতে ব্যাপক উন্নয়ন পরিকল্পনা গ্রহন করা হয়েছে। চলমান কাজ ও ভবিষ্যত পরিকল্পনা বাস্তবায়িত হয়ে ছাতক পৌরসভা একটি আধুনিক মডেল পৌরসভা হিসেবে রূপ নেবে। তার অসমাপ্ত ও পরিকল্পিত উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়নে এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী ১৬ জানুয়ারী স্বাধীনতা ও উন্নয়নের প্রতীক নৌকায় আবারও ভোট প্রদানের জন্য ভোটারদের প্রতি আহবান জানান। এর আগে মেয়র প্রার্থী কালাম চৌধুরী লাইটেস শ্রমিক, মধ্য বাজারে স্বর্ণ শিল্পীদের সাথে নির্বাচনী বৈঠকে মিলিত হন।
উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক, সুনামগঞ্জ জেলা পরিষদ সদস্য আজমল হোসেন সজলের পরিচালনায় অনুষ্ঠিত নির্বাচনী পথ সভায় বক্তব্য রাখেন, পৌর মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার অজয় ঘোষ, মুক্তিযোদ্ধা আলকাছ আলী, ওয়ারিছ মিয়া, আমির আলী বাদশা, শাহজাহান মিয়া, ব্যবসায়ী হিরন মিয়া চৌধুরী, সোনাফর আলী মাষ্টার, হাজী বুরহান উদ্দিন, হাজী আকবর আলী, মীর সামছু মিয়া, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সদস্য আবু সাইদ চৌধুরী বাবুল, আওয়ামীলীগ নেতা হাজী আবুল হায়াত, স্বেচ্ছাসেবকলীগের কেন্দিয় সদস্য শাহীন আহমদ চৌধুরী, আওয়ামীলীগ নেতা, রেজা মিয়া তালুকদার, দেওয়ান আবুল কালাম মাষ্টার, হাজী আবুল হায়াত, হাজী ইসাদ আলী, হাজী শামছুল ইসলাম, শাহ ইলিয়াছ, স্বেচ্ছাসেবকলীগের সুনামগঞ্জ জেলার যুগ্ম সম্পাদক আহবাব মিয়া তালুকদার সাজু প্রমুখ।