ছাতকে সোশ্যাল ফোরামের উদ্যোগে মাস্ক বিতরণ

প্রকাশিত:শনিবার, ০২ জানু ২০২১ ০৬:০১

ছাতকে সোশ্যাল ফোরামের উদ্যোগে মাস্ক বিতরণ
ছাতক প্রতিনিধি:-  সিলেটে বসবাসরত বিভিন্ন শ্রেণি-পেশার ব্যক্তিদের নিয়ে গঠিত সিলেটস্থ ছাতক সোশ্যাল ফোরামের উদ্যোগে মাস্ক বিতরণ করা হয়েছে। শনিবার সকালে শহরের মধ্যবাজার, পশ্চিম বাজার, বালিকা বিদ্যালয় রোডসহ আশপাশ এলাকায় পথচারিদের মধ্যে এসব মাস্ক বিতরণ করা হয়।
সামাজিক দায়বদ্ধতায় করোনা ভাইরাসের এ মহামারী থেকে নিজে ও অন্যকে বাচাঁতে এবং জনসাধারনের মধ্যে জনসচেতনা বাড়াতে এসব মাস্ক বিতরণ করা হয়েছে।
ফোরামের আহবায়ক বিশিষ্ট ব্যবসায়ী মুহিবুর রহমানের সভাপতিত্বে এবং ফোরামের সদস্য সচিব হাফিজ আহমদ ও সদস্য নাজমুল হোসেনের যৌথ পরিচালনায় বিতরণ পূর্ব পথসভায় বক্তব্য রাখেন, ফোরামের সিনিয়র সদস্য ও বিশিষ্ট রাজনীতিবিদ এডভোকেট রেজাউল করিম তালুকদার, অধ্যক্ষ আব্দুল গফফার, ব্যবসায়ী শাহ আলম, আকতার হোসেন, শিক্ষক ওয়াহিদুল হক, জাহাঙ্গীর আজাদ, ব্যবসায়ী আবু হুরায়রা ছুরত, আলী আমজদ, রফিক আহমদ চৌধুরী আচ্ছা মিয়া, এডভোকেট জাহেদ হাসান, আরিফ হাসান, বাহা উদ্দিন নোমান, সাফি মোহাম্মদ বদরুদ্দুজা, এডভোকেট শফিকুল ইসলাম, হরি লাল বণিক, মাহমুদ হোসেন আরিফ প্রমূখ।
পরে শিক্ষকদের মধ্যে মাস্ক বিতরণের জন্য ছাতক বহুমুখী মডেল সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মঈনুল হোসেন চৌধুরী ও চন্দ্রনাথ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কুতুব উদ্দিনের কাছে মাস্ক প্রদান করেন ফোরামের নেতৃবৃন্দ।

এ সংক্রান্ত আরও সংবাদ