শ্রমিক কর্মচারী ঐক্য পরিষদের সিলেট জেলা কমিটি গঠন

প্রকাশিত:শুক্রবার, ০১ জানু ২০২১ ০৬:০১

শ্রমিক কর্মচারী ঐক্য পরিষদের সিলেট জেলা কমিটি গঠন

সুরমাভিউ:- শ্রমিক কর্মচারী ঐক্য পরিষদ (স্কপ) এর সিলেট জেলা শাখার একসভা গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ৭টায় চৌহাট্টস্থহ একটি রেষ্টুরেন্টে অনুষ্ঠিত হয়।

জাতীয় শ্রমিক লীগ সিলেট জেলা সভাপতি প্রকৌশলী এজাজুল হক এর সভাপতিত্বে ও সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্ট জেলা আহ্বায়ক আবু জাফরের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন সিলেট জেলা জাতীয়তাবাদী শ্রমিক দল সভাপতি সোরমান আলী, জাতীয়তাবাদী শ্রমিক দলের সিনিয়র নেতা ইউনুস মিয়া, জাতীয় শ্রমিক লীগ জেলা সাধারণ সম্পাদক শামীম রশীদ চৌধুরী, জাতীয় শ্রমিক জোট এর কে এ কিবরিয়া চৌধুরী ও গিয়াস আহমদ, ট্রেড ইউনিয়ন সংঘ’র জেলা সাধারণ মো. ছাদেক মিয়া, জাতীয় শ্রমিক ফেডারেশন জেলা সাধারণ সম্পাদক কাজী আলফাজ হোসেন, জালালাবাদ গ্যাস সিবিএ এর সভাপতি নেতা আব্দুর রহমান, জাতীয় শ্রমিক লীগ জেলা শাখার অন্যতম নেতা আব্দুল জলিল, ট্রেড ইউনিয়ন সংঘ এর রুহুল আমিন প্রমুখ।

সভায় বক্তারা বলেন সরকারি, বেসরকারি, প্রাতিষ্ঠানিক, অপ্রাতিষ্ঠানিক সকল শ্রমিকের জীবন ও জীবিকার সুরক্ষা খুবই প্রয়োজন। করোনাকালে, করোনা পরবর্তী অর্থনৈতিক পরিস্থিতিতে শ্রমজীবীদের কথা বিবেচনা করে শ্রমিক স্বার্থবিরোধী সকল পদক্ষেপ থেকে সংশ্লিষ্টদের বিরত থাকার জন্য সভায় আহ্বান জানান হয়। সভায় কেন্দ্রীয় নেতৃবৃন্দ সাথে পরামর্শক্রমে আগামীতে প্রতিনিধি সভার সিদ্বান্ত গৃহীত।

সভায় শ্রমিক কর্মচারী ঐক্য পরিষদ (স্কপ) এর কার্যক্রম পরিচালনার জন্য জাতীয় শ্রমিক লীগ সিলেট জেলা সভাপতি প্রকৌশলী এজাজুল হক কে আহ্বায়ক, সিলেট জেলা জাতীয়তাবাদী শ্রমিক দল সভাপতি সোরমান আলীকে যুগ্ম আহ্বায়ক ও জেলা সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্ট আহ্বায়ক আবু জাফর কে সদস্য সচিব করে ২১সদস্যবিশিষ্ট স্কপ জেলা পরিচালনা কমিটি গঠন করা হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ