মৌলভীবাজারে শিক্ষার্থীদের মাঝে পাঠ্যপুস্তক বিতরণ কার্যক্রমের শুভ উদ্বোধন

প্রকাশিত:শুক্রবার, ০১ জানু ২০২১ ০৬:০১

মৌলভীবাজারে শিক্ষার্থীদের মাঝে পাঠ্যপুস্তক বিতরণ কার্যক্রমের শুভ উদ্বোধন
মোঃ তাজুদুর রহমান, মৌলভীবাজার:-  স্বাস্থ্যবিধি মেনে নতুন বছরের প্রথম দিনেই মৌলভীবাজার জেলায় প্রাথমিক ও মাধ্যমিক শিক্ষার্থীদের হাতে নতুন  বই তুলে দেয়া হয়েছে।
এবছর মৌলভীবাজার জেলায় প্রাথমিক পর্যায়ে ২০৮৪ টি শিক্ষাপ্রতিষ্ঠানে ৩,২৬,৫৩৩ জন শিক্ষার্থীর মাঝে ১৩,৫৩,৬৬৬ টি বই বিতরণ করা হবে। মাধ্যমিক পর্যায়ে ২১১ টি শিক্ষা প্রতিষ্ঠানে ১,৮৭,৬৬৫ জন শিক্ষার্থীদের মাঝে ২৭,১০,৪৪০ টি বই বিতরণ করা হবে। এছাড়া দাখিল ও এবতেদায়ী পর্যায়ে মোট ৮,৬১,৪২০ টি বই বিতরণ করা হবে।
০১ জানুয়ারি শুক্রবার  মৌলভীবাজার শহরের আলী আমজাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়  মাঠে বই বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠান উদ্বোধন করেন মৌলভীবাজার জেলা প্রশাসক  মীর নাহিদ আহসান।
অনুষ্ঠানে সীমিত পরিসরে ৫ জন শিক্ষার্থীর হাতে বই তুলে দেন জেলা প্রশাসক। এছাড়া আলী আমজাদ বালিকা উচ্চ বিদ্যালয়েও সীমিত পরিসরে শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরণ করা হয়।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব ও শিক্ষা)  মল্লিকা দে, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. শামসুর রহমান, জেলা শিক্ষা অফিসার মোহাম্মদ ফজলুর রহমানসহ শিক্ষার্থীদের অভিভাবক ও অন্যান্য ব্যক্তিবর্গ।

এ সংক্রান্ত আরও সংবাদ